Home / টপ নিউজ / অপু বিশ্বাসের নাচ দেখলেন না শাকিব খান

অপু বিশ্বাসের নাচ দেখলেন না শাকিব খান

বিনোদন ডেস্ক :
জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানের সাংস্কৃতিক পর্বে অপু বিশ্বাসের নাচ না দেখেই বেরিয়ে গেছেন শাকিব খান। আর এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় বইছে ঝড়। ২০১৫ সালের চলচ্চিত্রে সেরাদের হাতে পুরস্কার তুলে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পুরস্কার প্রদান অনুষ্ঠানের পর সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়। অন্যান্যদের মতো অপু বিশ্বাসেরও একটি নাচ ছিল। তার নাচ প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ উপস্থিত অতিথিরা উপভোগ করলেও দেখেননি তার স্বামী চিত্রনায়ক শাকিব খান। সাংস্কৃতিক অনুষ্ঠান শুরুর আগেই তিনি অনুষ্ঠানস্থল ছেড়ে চলে যান।

অপু যখন নাচ নিয়ে মঞ্চে আসেন উপস্থিত চলচ্চিত্র শিল্পী, কলাকুশলী ও সাংবাদিকরা শাকিবের এক্সপ্রেশন দেখার জন্যই তাকে খুঁজতে থাকেন। কিন্তু না তিনি চলে গেছেন। এর আগে অবশ্য পুরস্কার গ্রহণ শেষে ফারুক, আলমগীর, শাবানা, অঞ্জনার সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলতে দেখা যায় শাকিব খানকে।

তবে এ বিষয়টি অপু-শাকিবের ভক্তরা ভিন্নভাবে দেখছেন। অনেকেই বিষয়টিকে নেতিবাচকভাবে দেখছেন। সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে বেশ গুঞ্জন উঠেছে। চলচ্চিত্রের সোশ্যাল মিডিয়া ভিত্তিক গ্রুপগুলোতেও চলুছে সমালোচনার ঝড়। অনেকের ধারণা প্রকাশ্যে শাকিব-অপুর এই মানসিক দূরত্বের প্রকাশে তৃতীয় শক্তি ফায়দা নেবে।

ইভান শাহরিয়ার সোহাগের পরিচালনায় অপু বিশ্বাস নায়ক ফেরদৌসের জুটি হয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কার মঞ্চ মাতান। এছাড়াও সাইমন-নিপুণ, রিয়াজ-পপি, জায়েদ-আইরিন, বাপ্পী-মিশা জুটি বেঁধে নান্দনিক পরিবেশনায় মুগ্ধ করেন প্রধানমন্ত্রী ও উপস্থিত অতিথিদের।

কাওছার আক্তার মুক্তা // এসএমএইচ//২৫ জুলাই ২০১৭

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...