Home / টপ নিউজ / অভিনয়কে বিদায় দিয়ে প্রযোজনায় যাচ্ছেন চিত্রাঙ্গদা?

অভিনয়কে বিদায় দিয়ে প্রযোজনায় যাচ্ছেন চিত্রাঙ্গদা?

বিনোদন ডেস্ক :

অভিনয়কে বিদায় জানাচ্ছেন বলিউড অভিনেত্রীচিত্রাঙ্গদা সিং! বলিপাড়ার বাতাসে এখন এমন খবর উড়ে বেড়াচ্ছে বলে ভারতীয় সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে। 
প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, চিত্রাঙ্গদা অভিনয় থেকে অবসর নিয়ে প্রযোজনা সংস্থা খুলতে চাচ্ছেন। প্রযোজনা এবং পরিচালনার প্রতি তার নাকি ভীষণ আগ্রহ। আর এ জন্য এই সিদ্ধান্ত নিয়েছেন এই অভিনেত্রী। এ তথ্যটি চিত্রাঙ্গদার এক ঘনিষ্টজন জানিয়েছেন।
সিনেমা পরিচালনা নিয়ে খুবই সিরিয়াস চিত্রাঙ্গদা। ইতিমধ্যে নিজে একটা গল্পও লিখে ফেলেছেন। প্রযোজনা সংস্থা শুরু হওয়ার পর নিজের চিত্রনাট্যের উপর ভিত্তি করেই প্রথম সিনেমা নির্মাণের কাজে হাত দিবেন তিনি। 
আরেক সূত্রে জানা গেছে, ‘বাবুমশাই বন্দুকবাজ’ সিনেমায় একটি ঘনিষ্ট দৃশ্যে অভিনয় করাকে কেন্দ্র করে পরিচালক কুশান নন্দীর সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। শুধু তাই নয়, এ পরিচালকের বিরুদ্ধে খারাপ ব্যবহারের অভিযোগও তোলেন এই অভিনেত্রী। 

যদিও কুশান নন্দী সব অভিযোগ অস্বীকার করেন। এবং চিত্রাঙ্গদার বিরুদ্ধে মানহানির মামলা করার হুঁশিয়ারি দেন। অনেকে ভাবছেন এই ঘটনার পর থেকে অভিনয় নিয়ে অনেকটা হতাশ তিনি। আর এ জন্য অভিনয়ের জগৎ থেকে নিজেকে সরিয়ে নিতে চাইছেন চিত্রাঙ্গদা। 

আরডি/ এসএমএইচ // ১৪ আগস্ট ২০১৬

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...