Home / টপ নিউজ / অ্যাকশন গার্ল সানাইয়ের ‘সুপ্ত আগুন’

অ্যাকশন গার্ল সানাইয়ের ‘সুপ্ত আগুন’

বিনোদন ডেস্ক :

এবার সুপ্ত আগুনের চ্যালেঞ্জ নিচ্ছেন ঢাকাই ছবির নবাগত নায়িকা সানাই। এর আগে গত সেপ্টেম্বরে ‘প্রতিশোধ’ ও ‘প্রতীক্ষা’ ছবির মহরত সম্পন্ন করেছেন। মোস্তাফিজুর রহমান বাবু পরিচালিত এই দুই ছবিতেই তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক। আগামী ডিসেম্বর থেকে ‘প্রতিশোধ’ ছবির শুটিং শুরু হওয়ার কথা। আর সেই ছবির শুটিং শুরুর আগেই ‘সুপ্ত আগুন’ ছবিতে চুক্তিবদ্ধ হলেন সানাই।

পরিচালক বাবু সিদ্দিকীর অ্যাকশনধর্মী এই ছবির নায়ক এখনো নির্বাচন করা হয়নি। তবে নায়ক নিয়ে নাকি থাকছে নতুন চমক। কে এম প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে নির্মিত ‘সুপ্ত আগুন’ ছবির শুটিং শুরু হবে আগামী বছরের ফেব্রুয়ারি মাসে। এমনটাই জানালেন প্রযোজনা প্রতিষ্ঠানের কর্ণধার মাসুদ করিম। ‘সুপ্ত আগুন’ ছবির চিত্রনাট্য লিখছেন আহমেদ ইউসুফ সাবের। ছবিতে একটি আইটেম গানসহ মোট চারটি গান থাকবে।

‘সুপ্ত আগুন’ প্রসঙ্গে চিত্রনায়িকা সানাই বলেন, আমি খুব ভাগ্যবতী। কারণ শুরুতেই বেশ কয়েকটি ভালো গল্পের ছবিতে কাজের সুযোগ পেয়েছি। নতুন ছবির শুটিংয়ের জন্য কয়েক মাস ধরেই গ্রুমিং করছিলাম। এরই মধ্যে আরো একটি ছবিতে কাজের সুযোগ পেলাম। অ্যাকশন ঘরানার গল্প নিয়েই ছবিটি নির্মিত হতে যাচ্ছে। আমার বিপরীতে কে থাকছেন তা এখনো ঠিক হয়নি। তবে পরিচালক জানিয়েছেন বেশ কয়েকজন গুণী শিল্পী এই ছবিতে কাজ করবেন।

আর গল্পটিও আমার আগের দুই ছবির থেকে ভিন্ন। একটি ছবির সঙ্গে দর্শক আরেকটি ছবির কাহিনির কোনো মিল পাবেন না। চেষ্টা করব নিজের সেরাটা দিয়ে ভালো ছবি দর্শকদের উপহার দেওয়ার। ‘সুপ্ত আগুন’ বাবু সিদ্দিকীর নির্দেশনায় প্রথম ছবি। এর আগে তিনি বই তরণী, লাভ বাবু ও জল শ্যাওলা নাটক পরিচালনা করেছেন।

কাওছার আক্তার মুক্তা // এসএমএইচ// রোববার নভেম্বর ২০১৭ ২১ কার্তিক ১৪২৪

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...