Home / টপ নিউজ / আইটেম গানে পরীমনির বাজিমাত

আইটেম গানে পরীমনির বাজিমাত

বিনোদন ডেস্ক :

শাবনূর-মৌসুমী-পূর্ণিমার পর পরীমনির মত গ্ল্যামার নায়িকা খুব কম এসেছেন ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে! একথা চলচ্চিত্র সংশ্লিষ্ট বোদ্ধারা সবসময়ই বলাবলি করেন। কয়েক বছরের ক্যারিয়ারে পরীকে পাওয়া গেছে কখনো রোমান্টিক ইমেজে, আবার কখনো যাত্রাপালার নায়িকা। সবশেষে তিনি অ্যাকশন ইমেজে হাজির হচ্ছেন ‘রক্ত’ ছবিতে। 
ছবিটির প্রথম ভিডিওতে দেখা গেছে মারদাঙ্গা পরীকে। বন্দুক হাতে তিনি হাজির হয়েছেন প্রতিশোধের নেশায় ক্ষুব্ধ নারীর চরিত্রে। একই ছবিতে তিনি মোহনীয় হয়ে দর্শক মাতাচ্ছেন ‘ডানাকাটা পরী’ শিরোনামের আইটেম গানে।  
এই গান দিয়ে এক মাইলফলক ছুঁয়ে গেলেন পরীমনি। গত ৬ আগস্ট সন্ধ্যায় প্রকাশ পেয়েছে আইটেম গানটি। প্রকাশের মাত্র দুই দিনের মধ্যেই এটি দেখেছেন ৫ লাখ ১৭ হাজারেরও বেশি দর্শক। জাজ মাল্টিমিডিয়ার কোনো নায়িকার এই অল্প সময়ে এত বেশি দর্শক পাওয়ার রেকর্ড নেই। সেদিক থেকে পরীমনি পেছনে ফেলেছেন মাহিয়া মাহি, নুসরাত ফারিয়া, শ্রাবন্তীদের। এইসব নায়িকা প্রত্যেকেই জাজের হয়ে সুপারহিট ছবি উপহার দিয়েছেন। কিন্তু গানের জনপ্রিয়তায় সবাই হেরে গেলেন পরীমনির কাছে।
বিষয়টি নিয়ে পরীমনি বলেন, ‘সবাইকে ছাড়িয়ে যাওয়াটা কোনো বিষয় নয়। আমি কেবল শুরু করেছি। আরো অনেক দূরের পথে আমার চোখ। তবে ‘ডানাকাটা পরী’ গানটা সবাই লুফে নিয়েছে এ জন্য আমি দর্শক ও আমার ভক্তদের কাছে কৃতজ্ঞ। তাদের ভালো লেগেছে বলেই বারবার তারা এটি দেখেছেন। এর চেয়ে আর বেশি চাওয়া কি হতে পারে! আগামীতে ভালো কাজের প্রতি দায়িত্ববোধটা আরো বেড়ে গেল।’
এদিকে ‘রক্ত’ ছবিটি আগামী ঈদে মুক্তি পাওয়ার কথা থাকলেও সেটি হচ্ছে না। বিষয়টি নিয়ে পরীর দাবি, ‘অপেক্ষার ফল সুমিষ্ট হয়। দর্শকরা আরো কিছুদিন অপেক্ষা করুক। ইনশাআল্লাহ তারা ‘রক্ত’ ছবিতে অনেক ভালো কিছু পাবেন।’
রক্ত ছবিটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। ছবিতে পরীর বিপরীতে আছেন রিক্ত রোশন। 

আরডি/ এসএমএইচ // ৯ আগস্ট ২০১৬

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...