Home / টপ নিউজ / আওয়ামী লীগ নেতার শর্টগানের গুলিতে আহত ২০

আওয়ামী লীগ নেতার শর্টগানের গুলিতে আহত ২০

 কুষ্টিয়া প্রতিনিধি :

জেলার দৌলতপুরে রাস্তা নির্মাণকে কেন্দ্র করে গ্রামবাসীর ওপর বেপরোয়া গুলি চালিয়েছে ছালামত নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতা। এ ঘটনায় অন্তত আহত ২০ জন গ্রামবাসী গুলিবিদ্ধ হয়েছেন। পুলিশ গুলিবর্ষণকারী ছালামতকে আটক করেছে।

রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার পিয়াপুর ইউনিয়নের কামালপুর বাজারে গুলি বর্ষণ ও আহত হওয়ার ঘটনা ঘটে।

জানা যায়, কামালপুর বাজারের মধ্য দিয়ে গ্রামবাসীর যাতায়াতের জন্য রাস্তা নির্মাণ করার সিদ্ধান্ত নেয় গ্রামবাসী। এতে আওয়ামী লীগ নেতা সালামত বাধা দেয়ার চেষ্টা করলে গ্রামবাসীরা ক্ষুব্ধ হলে ছালামত তার লাইসেন্সধারী শর্টগান দিয়ে গ্রামবাসীর ওপর বেপরোয়া গুলি চালায়।

ছালামতের এলোপাতাড়ি ও বেপরোয়া গুলিবর্ষণে গ্রামবাসী ও কামালপুর বাজারের লোকজনের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে এবং তারো এদিওদিক ছোটাছুটি করতে থাকে।

খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কিন্তু ছালামতের শর্টগানের গুলিতে হামিদ (৪৫), সাদ্দাম (৩২), মরজেম (৫৫), ঝন্টু (২৫), মতিয়ার (৪৮), দুলাল (৫০), ফরিদ (৩৮), সুজন (২৮), খবির (৪৬), রাসেল (২২), শহিদ (৪০), লিটন (২২), হাসান জর্দার (৪০), রবিউল (৪৫), রিয়াজ মোল্লা (৩২), ছাবদেল (৫০), মন্টু (৪৮), হাসান (৫০) ও মুন্তাজ (৩৮) সহ অন্তত ২০ জন গ্রামবাসী গুলিবিদ্ধ হয়।

আহতদের বিভিন্ন স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। পুলিশ গুলি বর্ষণকারী ছালামতকে আটক করেছে।

গ্রামবাসীর ওপর গুলি বর্ষণের বিষয়ে ঘটনাস্থলে উপস্থিত দৌলতপুর থানার ওসি আহমেদ কবীর হোসেন জানান, গ্রামের রাস্তা নির্মাণ নিয়ে ছালামত নামে এক ব্যক্তি সাধারণ মানুষের ওপর শর্টগান দিয়ে গুলি চালায়। এতে বেশ কয়েকজন আহতও হয়েছেন। ছালামতকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

এসএমএইচ //  জানুয়ারি ২৩,২০১৭

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...