Home / টপ নিউজ / আজ সারা দেশে মুক্তি পাচ্ছে ‘যে গল্পে ভালোবাসা নেই’ও ‘তুখোড়’

আজ সারা দেশে মুক্তি পাচ্ছে ‘যে গল্পে ভালোবাসা নেই’ও ‘তুখোড়’

বিনোদন ডেস্ক :

মিজানুর রহমান লাবু পরিচালিত ‘তুখোড়’ সিনেমাটি মুক্তি পাচ্ছে আজ। ছবিটির ট্যাগলাইন রাখা হয়েছে অপারেশন ক্ল্যাব ডি। পরিচালনার পাশাপাশি সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। কাহিনি ও সংলাপ লিখেছেন মাহমুদুল হক রাজীব। এই সিনেমার মধ্য দিয়ে চলচ্চিত্রে নায়ক হিসেবে অভিষেক যাচ্ছে নবাগত শিবলী নওমান। প্রথম সিনেমাতেই শিবলীকে দেখা যাবে তিন নায়িকার বিপরীতে। কলকাতার রাতশ্রী দত্ত, লাক্স সুন্দরী সোমা ও সাদিয়া।   ৬০টি হলে মুক্তি পাবে। প্রথম সিনেমা ৬০টি হলে মুক্তি পাওয়ায় বেশ উচ্ছ্বসিত প্রযোজক ও পরিচালক।

ছবিটিতে আরো অভিনয় করেছেন, শক্তিশালী অভিনেতা আলীরাজ, বাপ্পারাজ এবং শিমুল খান। এছাড়াও দেখা যাবে রহমতউল্লাহ, মাহমুদুল ইসলাম মিঠু, টুটুল চৌধুরী, রাশেদ মামুন ও শায়েরীকে। এদিকে সিনেমার একটি ক্লাব সং-এ পারফর্ম করতে দেখা যাবে সানজানা মিতুকে।

চলচ্চিত্র নির্মাতা রয়েল খান নির্মাণ করেছেন ‘যে গল্পে ভালোবাসা নেই’ শিরোনামের চলচ্চিত্র। এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন সুমিত-তানহা ও ফিরোজ শাহী-ইশারা।   আজ ২০ জানুয়ারি সারা দেশে অর্ধশত হলে সিনেমাটি মুক্তি  পাচ্ছে।   ‘যে গল্পে ভালোবাসা নেই’ সিনেমায় দুইটি দাম্ভিক পরিবারের গল্প নিয়ে কাহিনি এগিয়ে গেছে। একটি চৌধুরী পরিবার, অন্যটি খান পরিবার।

ফিরোজ শাহী প্রযোজিত ড্রিমস আনলিমিটেডের ব্যানারে নির্মিত এ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- সুমিত-তানহা ও ফিরোজ শাহী-ইশারা ছাড়াও দিতি, ফারুক মজুমদার, শিরিন বকুল, মিশা সওদাগর, জিয়া প্রমুখ। ফিরোজ শাহী এর আগেও বেশ কিছু নাটকের প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করেছেন।

মুক্তা // এসএমএইচ // জানুয়ারি ২০, ২০১৭  

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...