Home / টপ নিউজ / আমরা প্রমাণ করেছি, আমরাও পারি : প্রধানমন্ত্রী

আমরা প্রমাণ করেছি, আমরাও পারি : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : 

 দেশের সবচেয়ে বড় অবকাঠামো স্বপ্নের পদ্মাসেতুর ওপর প্রথম স্প্যান বসানোর খবরে উচ্ছ্বসিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, হ্যাঁ, আমরা প্রমাণ করেছি, আমরাও পারি। রোববার যুক্তরাষ্ট্রের রিটজ চার্লটন হোটেলে আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি আরও বলেন, আমি খুব খুশি।

অপারেশনের পর চিকিৎসকরা প্রধানমন্ত্রীকে সম্পূর্ণ বিশ্রাম নেয়ার পরামর্শ দিলেও, এদিন তিনি তা উপেক্ষা করেই দেখা করেছেন দলীয় নেতাকর্মীর সঙ্গে। দুর্নীতি ও জালিয়াতির অভিযোগ তুলে পদ্মাসেতু প্রকল্প থেকে বিশ্বব্যাংকের মুখ ফিরিয়ে নেয়ার পর, নিজেদের অর্থায়নেই তা করে দেখানোর সাহসী সিদ্ধান্ত নেয়াকে স্মরণ করে তিনি বলেন, এটা ছিল একটা বড় চ্যালেঞ্জ, বাংলাদেশের জন্য বড় সিদ্ধান্ত, নিজেদের অর্থায়নে প্রকল্পটি বাস্তবায়ন করা আমাদের ভাবমূর্তির সঙ্গেও জড়িত।

পদ্মার মতো একটি স্রোতস্বিনী নদীতে এমন বড়মাপের সেতু নির্মাণ কাজে হাত দিয়ে আমরা বিশ্বের বুকে উদাহরণ স্থাপন করেছি বলেও জানান শেখ হাসিনা।

এ সময় আবেগতাড়িত হয়ে প্রধানমন্ত্রী বলেন, আমরা, বাঙালি জাতিরা যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছি। আমরা যা চাই তাই করতে পারি, যদি আমরা সৎ ও সংকল্পবদ্ধ থাকি। তিনি আরও বলেন, আমরা জনগণের জন্য রাজনীতি করি, জনগণের জন্য কাজ করি এবং আমরা পারি তা প্রমাণ করেছি।

 কাওছার আক্তার মুক্তা // এসএমএইচ //  ০২ অক্টোবর ২০১৭  // ১৭ আশ্বিন ১৪২৪

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...