Home / খেলা / আমিরের নতুন ইনিংস শুরু

আমিরের নতুন ইনিংস শুরু

ক্রীড়া ডেস্ক :

স্পট-ফিক্সিং কেলেঙ্কারির অতীত পেছনে ফেলে চলতি বছরের শুরুতেই দ্বিতীয়বারের মতো ক্যারিয়ার শুরু করেছিলেন মোহাম্মদ আমির। এবার নতুন ইনিংস শুরু করলেন এই পাকিস্তানি পেসার। দীর্ঘ দিনের প্রেমিকা নার্গিসের সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন আমির।

পাকিস্তানের গণমাধ্যমগুলো জানায়, সোমবার মেহেদি অনুষ্ঠান শেষে মঙ্গলবার রাতে লাহোরে বিয়ে সম্পন্ন হয় আমির-নার্গিসের। বুধবার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে আমির-নার্গিসের।

আমিরের জীবনসঙ্গী ব্রিটিশ-পাকিস্তানি নার্গিস পেশায় একজন অ্যাডভোকেট। ছয় বছর আগে আমির ও নার্গিসের পরিচয় হয়। দুই বছর আগে অনেকটা গোপনে বিয়ে করলেও এবার জাঁকজমকভাবে অনুষ্ঠান করেই তাকে ঘরে তুললেন পাকিস্তানি পেসার।

দুজন যে ভালোবেসে ঘর বেঁধেছেন সেটি জানাতে ভুল করেননি আমির, ‘এটি ভালোবাসার বিয়ে। আমাদের দুই হাত এক করতে পেরে উভয় পরিবারই খুশি।’

ছয় বছর আগে স্পট-ফিক্সিং কেলেঙ্কারির কারণে আকাশ থেকে মাটিতে পড়েন আমির। জীবনের কঠিন সময়গুলোকে নার্গিসকে পাশে পেয়েছেন তিনি। বিয়ে অনুষ্ঠানে সংবাদমাধ্যমকে সেটিও জানান এই পাকিস্তানি পেসার, ‘আমার জীবনের সবচেয়ে কঠিন সময়গুলোতে নার্গিস আমার পাশে দাঁড়িয়েছিল।’

পাকিস্তানের হয়ে ১৮ টেস্টের ক্যারিয়ারে এখন পর্যন্ত ৬৩ উইকেট নিয়েছেন আমির। অন্যদিকে ২২টি ওয়ানডেতে ৩৫ এবয় ৩০টি টি-টুয়েন্টিতে ৩৪ উইকেট নেন এই বাঁ-হাতি পেসার। ২০১০ সালে লর্ডস টেস্টে স্পট-ফিক্সিংয়ে জড়িয়ে পড়ে পাঁচ বছর সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ হওয়ার পর চলতি বছরের জানুয়ারিতে পাকিস্তান দলে ফেরেন আমির।

 আরডি/ ২১ সেপ্টেম্বর ২০১৬

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...