Home / খেলা / ইংলিশ প্রিমিয়ার লিগশিরোপার আরো কাছে চেলসি

ইংলিশ প্রিমিয়ার লিগশিরোপার আরো কাছে চেলসি

স্পোর্টস ডেস্ক:
ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের ধারাবাহিকতা ধরে রেখে শিরোপা জয়ের আরো কাছাকাছি পৌঁছে গেল চেলসি।

মঙ্গলবার ঘরের মাঠে কস্তার জোড়া গোলে সাউদাম্পটনকে ৪-২ গোলে হারিয়েছে কন্তের শিষ্যরা। স্ট্যামফোর্ড ব্রিজে ম্যাচের শুরুতেই লিড পায় চেলসি। খেলার পঞ্চম মিনিটে কস্তার কাট ব্যাক থেকে বল পেয়ে দারুণ এক গোল করে স্বাগতিক সমর্থকদের উল্লাসে ভাসান হ্যাজার্ড। তবে ২৪ মিনিটে সমতায় ফেরে সফরকারী সাউদাম্পটন। কর্নার থেকে পাওয়া বল জালে জড়ান রমেয়ু ভিদাল। বিরতির ঠিক আগ ডি-বক্সের জটলা থেকে হেড করে আবার চেলসিকে লিড এনে দেন ক্যাহিল।

বিরতি থেকে ফিরে ম্যাচের নিজের প্রথম গোলের দেখা পান কস্তা। ম্যাচের ৫৩ মিনিটে ফাব্রেগাসের নিঁখুত ক্রসে হেডে বল জালে জড়ান স্প্যানিশ এই তারকা। ম্যাচের নির্ধারিত সময় শেষ হওয়ার ঠিক আগে হ্যাজার্ডের সঙ্গে বল দেওয়া নেওয়া করে নিজের দ্বিতীয় গোল করেন কস্তা। তবে অতিরিক্ত সময়ে রায়ান বারট্র্যান্ড গোল করলেও তা শুধু পরাজয়ের ব্যবধান কমিয়েছে।

এই জয়ে ৩৩ ম্যাচে ৭৮ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে ব্লুজরা। আর এক ম্যাচ কম খেলা টটেনহ্যাম হটস্পার ৭১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। চেলসির আর মাত্র পাঁচটি ম্যাচ বাকি। আর এ ম্যাচগুলোতে কোন রকম দুর্ঘটনা না ঘটলে প্রিমিয়ার লিগ শিরোপা জয়ের উৎসবটা এখন কেবলই সময়ের ব্যাপার ব্লুজদের।
মুক্তা // এসএমএইচ // এপ্রিল ২৬, ২০১৭

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...