Home / খেলা / ইংল্যান্ডের আগেই আফগানদের সঙ্গে সিরিজ টাইগারদের!

ইংল্যান্ডের আগেই আফগানদের সঙ্গে সিরিজ টাইগারদের!

ক্রীড়া ডেস্ক :

শঙ্কা কাটিয়ে নির্ধারিত তারিখেই বাংলাদেশ সফরে আসছে ইংল্যান্ড ক্রিকেট দল। তার আগেই এই ফাঁকে টাইগারদের জন্য আরো একটি সিরিজ আয়োজনের চিন্তা রয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। এ জন্য আফগানিস্তানের সঙ্গে আলোচনাও এগিয়ে রেখেছে বোর্ড। তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলতে ঢাকা আসতে পারে ওয়ানডে স্ট্যাটাস পাওয়া দলটি। শনিবার সংবাদ মাধ্যমকে এমনটাই ইঙ্গিত দিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

এ ব্যাপারে নিজাম উদ্দিন বললেন, ‘ইংল্যান্ড সিরিজের আগে পরে একটা সিরিজ আয়োজনের পরিকল্পনা রয়েছে আমাদের। সম্ভাব্য অনেক কিছু নিয়েই আলোচনা হচ্ছে। আশা করি দ্রুতই আপনাদের কিছু জানাতে পারব।’

ইংল্যান্ডের আগেই আসছে আফগানিস্তান- এ নিয়ে নিজাম উদ্দিন অবশ্য স্পষ্ট করে কিছু বলেননি। তবে মিরপুর স্টেডিয়াম পাড়ায় গুঞ্জন, আফগানিস্তান ক্রিকেট দল সেপ্টেম্বরের শেষ দিকে বাংলাদেশে আসতে পারে। এই ব্যাপারটি নিয়ে নাকি কোচ চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গে শনিবার অনুশীলনে মাশরাফি-মুশফিকদেরও আলোচনা হয়েছে।

উল্লেখ্য, আগামী ৩০ সেপ্টেম্বর বাংলাদেশে আসছে ইংল্যান্ড ক্রিকেট দল। টাইগারদের সঙ্গে ৩টি ওয়ানডে ও ২টি টেস্ট ম্যাচ খেলবে দলটি।

আরডি/ এসএমএইচ // ২৭ আগস্ট ২০১৬

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...