Home / আন্তর্জাতিক / ইভানকার সঙ্গে বাদানুবাদে বিমান ছাড়তে হলো যাত্রীকে

ইভানকার সঙ্গে বাদানুবাদে বিমান ছাড়তে হলো যাত্রীকে

আন্তর্জাতিক ডেস্ক :

ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভানকার সঙ্গে বাদানুবাদের জেরে এক যাত্রীকে নামিয়ে দিতে বাধ্য হয় জেডব্লু এয়ারওয়েজ কর্তৃপক্ষ। বিমানে উঠার পর ইভানকাকে উদ্দেশ্য করে ওই ব্যক্তি যখন বলেন ‘তোমার বাবা দেশকে ধ্বংস করেছে’ তখনি বাদানুবাদে জড়িয়ে পড়েন দু’জন। এ নিয়ে দু’জনের কথা কাটাকাটিও হয়।

রয়টার্সের এক খবরের বলা হয়েছে, পরিবারের সঙ্গে ছুটি কাটাতে বৃহস্পতিবার ইভানকা জেডব্লু এয়ারওয়েজের একটি ফ্লাইটে হাওয়াই দ্বীপপুঞ্জে যাচ্ছিলেন। ফ্লাইটে প্রবেশের পরই এক যাত্রী অযাচিতভাবে ইভানকার সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন। পরে নিউইয়র্কের জন এফ কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দরে ওই যাত্রীকে নামিয়ে দিয়ে ফ্লাইট হাওয়াইয়ের উদ্দেশে রওনা হয়। ওই যাত্রী পরের ফ্লাইটে গন্তব্যস্থলে যান।

ইভানকা ট্রাম্পকে উদ্দেশ করে ওই যাত্রী বলেন, ‘ইভানকা কেন আমাদের ফ্লাইটে? তার ব্যক্তিগত উড়োজাহাজে যাতায়াত করা উচিত।’ এরপর তিনি ইভানকাকে উদ্দেশ্য করে আরো বলেন, ‘তোমার বাবা আমাদের দেশকে ধ্বংস করছে।’

একটি ইমেইল বার্তায় জেটব্লুর পক্ষ থেকে বলা হয়, ওই ঘটনার পরই ওই যাত্রীকে বিমান থেকে নামিয়ে দেওয়া হয়েছে। পরের ফ্লাইটে ওই ব্যক্তিকে গন্তব্যে পৌঁছে দেওয়া হয়েছে বলেও জানায় বিমান কর্তৃপক্ষ।

তবে ফ্লাইট থেকে নামিয়ে দেওয়া ওই যাত্রীর পরিচয় সম্পর্কে বিমান কর্তৃপক্ষ কিছু জানায়নি।

নব নির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার পরিবার বর্তমানে ফ্লোরিডার পাম বিচে মার-এ-লাগো রিসোর্টে বড়দিনের ছুটি কাটাচ্ছেন।

ডোনাল্ড ট্রাম্পের প্রথম স্ত্রী ইভানার সন্তান ইভানকা। মডেলিং করার কারণে ট্রাম্পের সন্তানদের মধ্যে সবচেয়ে বেশি পরিচিত তিনি। এছাড়া ট্রাম্পের জনপ্রিয় রিয়েলিটি শো ‘দ্য অ্যাপ্রেনটিস’-এর একজন বিচারকও ছিলেন ইভানকা। বর্তমানে তিনি ট্রাম্প অর্গানাইজেশনের ভাইস প্রেসিডেন্ট।

আরডি/ এসএমএইচ/ ২৩ ডিসেম্বর ২০১৬

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...