Home / জেলা সংবাদ / ‘ইসলামকে ধ্বংসের পাঁয়তারা করছে জঙ্গিরা’

‘ইসলামকে ধ্বংসের পাঁয়তারা করছে জঙ্গিরা’

চট্টগ্রাম, ১৫ জুলাই (অনলাইনবার্তা): ‘পবিত্র কোরআন হাদিসের কোথাও জঙ্গি পন্থায় ইসলাম প্রতিষ্ঠার কথা বলা হয়নি। জঙ্গিরা ইসলামের লেবাসে ইসলামকে ধ্বংসের পাঁয়তারা করছে। এদের চিহ্নিত করতে হবে।এদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।’

শুক্রবার (১৫জুলাই) সকাল ১০টায় বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন আয়োজিত জঙ্গিবাদ-সন্ত্রাসবাদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এসব কথা বলেন।

জঙ্গিবাদ সন্ত্রাস নির্মূলে জননেত্রী শেখ হাসিনার কঠোর পদক্ষেপকে শক্তিশালী করার জন্য সব রাজনীতিক, সামাজিক ও ধর্মীয় প্রতিনিধিদের পাড়া-মহল্লায় নাশকতা প্রতিরোধ কমিটি গড়ে তোলার আহ্বান জানান তিনি।

এসময় দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক বোরহান উদ্দিন এমরান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক জহিরুল আলম জাহাঙ্গীর, জেলা যুবলীগ নেতা শফিউল আলম শেফু, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মোনাফ, সাধারণ সম্পাদ আরিফুল হাসান রুবেল, জাতীয় পুরুস্কার প্রাপ্ত চাষি মোজাম্মেল হক বকুলসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। সেটি উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

x

Check Also

 রাবির ৯ শিক্ষকের থানায় জিডি, সন্ত্রাসী হামলার আশঙ্কা

সন্ত্রাসী হামলার আশঙ্কায় উদ্বিগ্ন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ৯ শিক্ষক। এ কারণে রবিবার ...