Home / টপ নিউজ / এক গানে ২৫ চুমু!

এক গানে ২৫ চুমু!

বিনোদন ডেস্ক :

রণবীর কপূর এবং বাণী কপূরের মুক্তির অপেক্ষায় থাকা ছবি ‘বেফিকর’-এর নতুন রিলিজ হওয়া গান নিয়ে বিতর্ক। কারণ গানটিতে যতবার রণবীর এবং বাণীকে দেখা গিয়েছে, তার থেকে অনেক বেশিবার দেখা গিয়েছে একাধিক চুম্বন দৃশ্য। সবমিলিয়ে প্রায় ২৫ বার।

বছর আটেক পরে ফের পরিচালকের আসনে ফিরেছেন আদিত্য চোপড়া৷ দিলওয়ালে যে দুলহনিয়াকে নিয়ে যাবেই, সে স্বপ্ন দেখাতে পারেন তিনিই৷ পর্দা ছাপিয়ে যা হয়ে উঠেছে প্রজন্মের নিজস্ব ভালবাসার ভাষা৷ ‘মোহব্বতে’ থেকে ‘রব নে বনা দি জোড়ি’তে তিনিই নয়া জেনারেশনকে শুনিয়েছিলেন প্রেমের অন্যতর ভাষ্য৷ সেই পরিচালক যখন ফের ক্যামেরার ওপারে, তখন স্বাভাবিক ভাবেই রুপোলি পর্দায় রোমান্সের হাওয়া খেলে যাওয়ার প্রত্যাশা নিয়েই অপেক্ষায় দর্শক৷ আগামী ছবি ‘বেফিকরে’র প্রথম গানেই আদিত্য বুঝিয়ে দিলেন, সে প্রত্যাশা তিনি কানায় কানায় পূর্ণ করতে চলেছেন৷

 

প্রশ্ন হল, সাম্প্রতিককালে ছবির বিতর্কিত দৃশ্য নিয়ে পহলাজ নিহালনির নেতৃত্বাধীন সেন্সর বোর্ড যেভাবে কড়াকড়ি দেখিয়েছে, তাতে এতবার চুমুর দৃশ্য থাকা সত্ত্বেও কীভাবে সেন্সর বোর্ড এই গানটিকে ছাড়পত্র দিল? বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে সেন্সর বোর্ডের অস্ত্রেই সেন্সর বোর্ডকে ঘায়েল করেছেন ছবির নির্মাতারা। কারণ, সম্প্রতি ‘দো লব্‌জ কি কহানি’ এবং ‘স্পেক্টর’ ছবিতে চুম্বনদৃশ্যের দৈর্ঘ্য কেটে অর্ধেক করে দিয়েছিল সেন্সর বোর্ড। ‘দো লব্‌জ কি কহানি’ ছবিতে ১৮ সেকেন্ডের চুম্বনদৃশ্য কেটে ৯ সেকেন্ডের করে দেওয়া হয়। সম্ভবত সেই অভিজ্ঞতা থেকেই ‘বেফিকর’-এর এই গানে প্রত্যেকটি চুম্বনদৃশ্য ৯ সেকেন্ডের থেকে কম রাখা হয়েছে।

যদিও, ইউটিউবে এই গানে একের পরে এক চুম্বন দৃশ্য দেখে অনেকেই সরস মন্তব্য করে বলেছেন, এই ছবির পরিচালক কি ইমরান হাশমি?

 আরডি/ ১১ সেপ্টেম্বর ২০১৬

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...