Home / টপ নিউজ / ‘এগস’ না চেয়ে ‘সেক্স’ চাইলেন রিয়া

‘এগস’ না চেয়ে ‘সেক্স’ চাইলেন রিয়া

বিনোদন ডেস্ক:

জনপ্রিয় অভিনেত্রী রিয়া সেন। সম্প্রতি শর্টফিল্ম ‘লোনলি গার্ল’ এ অভিনয়ে যৌনতা প্রসঙ্গে রিয়া বলেছিলেন ‘এগুলো আসলে যৌনদৃশ্য না। আমার মনে হয় এর প্রকৃত কারণ আমি আবেদনময়ী এজন্য। মেয়েরা আমার শরীরের দিকে তাকায়। ছেলেরা যেভাবে তাকায় ঠিক সেভাবে।’
সপ্তাহ না কাটতেই আরেক কা- ঘটালেন সুচিত্রা সেনের নাতনী। বন্ধুকে নিয়ে লাঞ্চে গিয়েছিলেন রিয়া। ওয়েটারকে হুট করে অর্ডার করে বললেন, ‘কুড আই হ্যাভ সাম সেক্স প্লিজ?’ তার মানে আমি কি একটু যৌনতা পেতে পারি? ঘটনার আকস্মিকতায় হতবাক ওয়েটার, বেশ কিছুক্ষণ কোনও কথা বলতে পারেননি। চমকে উঠেছেন রিয়ার বন্ধুও।
ভুলটা বুঝতে পেরে সামলে নিয়েছেন। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। সম্প্রতি মুম্বাইয়ের এই ঘটনায় অবাক গোটা বলি মহলও।
ঘটনাটি ঠিক কী? বন্ধুর সঙ্গে রেস্তোরাঁয় লাঞ্চে গিয়ে বিভিন্ন রকম বিষয় নিয়ে আলোচনা করছিলেন রিয়া। তার মধ্যে ছিল যৌনতার প্রসঙ্গও। সঙ্গে চোখ রাখছিলেন মেনু কার্ডে। ওই রেস্তোরাঁর একটি বিশেষ খাবারের নাম ‘এগস্ অন দ্য বিচ’।
রিয়া ওই মেনু অর্ডার দিতে গিয়ে ‘এগস্’ না বলে ভুল করে ডিমের বদলে ‘সেক্স’ উচ্চারণ করে ফেলেন। সঙ্গে সঙ্গে ভুল শুধরেও নেন। কিন্তু ততক্ষণে খবর হয়ে গিয়েছে। পরে যদিও ঘনিষ্ঠ মহলে রিয়া জানান, তাঁরা যৌনতা নিয়েও আলোচনা করছিলেন। সে কারণেই মুখ ফস্কে ‘সেক্স’ শব্দটি বলে ফেলেছেন তিনি।

 এসএমএইচ // মার্চ ৫, ২০১৭

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...