Home / টপ নিউজ / এবার অভিষেক এসএসসি পরীক্ষা দেবেন

এবার অভিষেক এসএসসি পরীক্ষা দেবেন

বিনোদন ডেস্ক :

আপনি স্টার কিড হলে বড়জোড় একটা দু’টো ব্রেক পেতে পারেন বলিউডে। কিন্তু এ ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে গেলে স্টার পারফর্ম্যান্স দিতেই হবে। ‘আপনার কোনো ফিল্ম যদি ফ্লপ হয়, লোকে (ডিরেক্টর) আপনার ফোন ধরা পর্যন্ত বন্ধ করে দেন। আপনার বাবা বলিউডের সুপারস্টার হলেও তাতে কিছু যায় আসে না। এ অভিজ্ঞতা আমার নিজেরই আছে।’ এ কথা নিজেই জানিয়েছিলেন বলিউড শাহেনশা আমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চন।

বিগত কয়েক বছর বলিউডে তার উপস্থিতি তেমন একটা চোখে পড়ার মতো নয়। ইদানীং তার অভিনীত কোনো ছবিই তেমন সাফল্যের মুখ দেখেনি। কিন্তু তাই বলে সরকারি চাকরির পরীক্ষায় বসছেন অভিষেক বচ্চন! বিশ্বাস হচ্ছে না! অন্তত এসএসসি এমটিএস পরীক্ষার অ্যাডমিট কার্ড তেমনটাই বলছে।

ov02

এসএসসি পরীক্ষা নিয়ে একটার পর একটা বিভ্রাট লেগেই রয়েছে। গত রোববারই অনলাইনে এসএসসি এমটিএস পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হওয়ার কারণে পরীক্ষা বাতিল করা হয়। এবার এসএসসি এমটিএস পরীক্ষার একটি অ্যাডমিট কার্ডে অভিষেক বচ্চনের নাম ও ছবি প্রকাশের ঘটনায় সরগরম হয়ে উঠেছে নেট দুনিয়া। এই অ্যাডমিট কার্ডের ছবিসহ বুধবার সন্ধ্যায় পিটিআই-এর তরফ থেকে একটি টুইট করে জানানো হয়, ‘সম্ভবত কেউ ঠাট্টা করেছেন। জুনিয়র বচ্চনের নাম ও ছবিসহ অ্যাডমিট কার্ড যা এসএসসির সরকারি ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।’

এসএসসি কর্তৃপক্ষের তরফ থেকেও এ অ্যাডমিট কার্ডকে ভুয়া বলে দাবি করা হয়েছে। তবে সরকারি ওয়েবসাইটে এ রকম ভুয়া অ্যাডমিট কার্ড কীভাবে আপলোড হল তা খতিয়ে দেখা হচ্ছে। তবে এবার অভিষেক বচ্চনের নাম ও ছবিসহ এমটিএস পরীক্ষার একটি অ্যাডমিট কার্ডটি ‘ভুয়া’ হলেও এসএসসি-র মুদ্রণ বিভ্রাট আগেও হয়েছে। এর আগে বিহার স্টাফ সিলেকশন কমিশনের পরীক্ষায় এ ধরনের বিভ্রাটের মুখ পুড়েছিল প্রশাসন। এক অভিনেত্রীর অর্ধনগ্ন ছবি দিয়ে ছাপা হয়েছিল অ্যাডমিট কার্ড। সে ক্ষেত্রে অবশ্য ছাপার বিভ্রাটেই এমন হয়েছে বলে নিজেদের ভুল স্বীকার করে নিয়েছিল কমিশন।

সাব্বির//এসএমএইচ //মে০৬, ২০১৭

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...