Home / খেলা / এবার নারী বিতর্কে ব্রাভো!

এবার নারী বিতর্কে ব্রাভো!

ক্রীড়া ডেস্ক :

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) শুরুতে মনে হয়েছিল সব কিছু এবার ঠিকভাবেই শেষ হবে। কিন্তু অন্যবারের মতো বিপিলের চতুর্থ আসরেরও পিছু ছাড়েনি বিতর্ক। জুপিটার ঘোষ, সাব্বির রহমান ও আল-আমিনের পর এবারে কানাঘুষা শোনা যাচ্ছে ‘চ্যাম্পিয়ন’ ডোয়াইন ব্রাভোকে নিয়ে। তবে এবারে আর হোটেলে নয়, মিরপুর স্টেডিয়ামেই এক নারীর সঙ্গে আপত্তিজনক কর্মকাণ্ডে জড়ানোর অভিযোগ উঠেছে ঢাকা ডায়নামাইটস সুপারস্টারের বিরুদ্ধে।

ক্রিকেট পাড়ায় চলমান গুঞ্জন, ব্রাভোর কর্মকাণ্ড প্রকাশ করা না হলেও সেটা নজর এড়ায়নি কর্তৃপক্ষের। আর তাই বেশ গুরুত্বের সঙ্গে তদন্তের কাজে নেমে পড়েছে বিপিএলের অ্যান্টি করাপশন টিম। অপরাধ প্রমাণিত হলে ঢাকার ক্যারিবিয়ান তারকা অলরাউন্ডারকে বেশ বড় অঙ্কের জরিমানা গুনতে হতে পারে।

এর আগে আল আমিন ও সাব্বিরের বিরুদ্ধে মাঠের বাইরে বড় ধরনের শৃঙ্খলা ভঙ্গের প্রমাণ পায় বিপিএল গভর্নিং কাউন্সিল। তাই চলতি আসরে দুই ক্রিকেটারেরই চুক্তির বড় অংকের টাকা জরিমানা করা হয়েছে। সাব্বিরের ক্ষেত্রে জরিমানার পরিমাণটা রাজশাহী কিংসের সঙ্গে চুক্তির ৩০ শতাংশ। মানে ১২ লাখ টাকা। আল আমিনকে বরিশাল বুলসের সঙ্গে চুক্তির ৫০ শতাংশ অর্থ জরিমানায় গচ্চা দিতে হচ্ছে। টাকার অংকে সাড়ে ১২ লাখ।

বিসিবি বলেছে, তাদের অপরাধ প্রকাশের মতো না। তবে সেটা যে নিয়ম ভেঙে হোটেলে নারী অতিথি নিয়ে যাওয়ার বিষয় এখন তা সবাই জানেন। ডিজে ব্রাভোর সাথেও জড়িয়ে গেল নারীঘটিত বিষয়ই।

আরডি/ এসএমএইচ/ ২ ডিসেম্বর ২০১৬

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...