Home / টপ নিউজ / এবার বেঙ্গল উচ্চাঙ্গসংগীত উৎসব হচ্ছে না

এবার বেঙ্গল উচ্চাঙ্গসংগীত উৎসব হচ্ছে না

বিনোদন ডেস্ক :

গত পাঁচ বছর ধরে নগরীর আর্মি স্টেডিয়ামে বেঙ্গল ফাউন্ডেশন আয়োজন করে থাকে বেঙ্গল উচ্চাঙ্গসংগীত উৎসব। ২৩ নভেম্বর এ উৎসবের ৬ষ্ঠ আসর বসার কথা ছিল।

কিন্তু এবার আর্মি স্টেডিয়াম বরাদ্দ না পাওয়ায় উচ্চাঙ্গসংগীত উৎসব আয়োজন না করার ঘোষণা দিয়েছে বেঙ্গল ফাউন্ডেশন। আজ রোববার সকাল ১১টায় হোটেল ওয়েস্টিনে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ঘোষণা দেন বেঙ্গল ফাউন্ডেশনের চেয়ারম্যান আবুল খায়ের।

সংবাদ সম্মেলনে আবুল খায়ের জানান, এবার উৎসবের প্রস্তুতি শুরু করার পর তারা আর্মি স্টেডিয়াম ব্যবহারের জন্য অনুমতি চেয়েছিলেন। কিন্তু সেনা ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ড গত ৩১ অগাস্ট এক চিঠিতে জানায়, ওই সময় পোপের বাংলাদেশ সফরের সূচি থাকায় আর্মি স্টেডিয়াম বরাদ্দ দেওয়া সম্ভব নয়।

তিনি আরো জানান, বড় পরিসরের এ উৎসব আয়োজনের জন্য নিরাপত্তা, যাতায়াত সুবিধা ও মানুষের জমায়েতের জন্য উপযুক্ত জায়গার বিষয়টি সময়মতো মীমাংসা না হওয়ায় সার্বিক পরিস্থিতি বিবেচনা করে ২০১৭ সালের বেঙ্গল উচ্চাঙ্গসংগীত উৎসবের পরিকল্পনা বাতিল করা হয়েছে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন এমিরেটাস অধ্যাপক ড. আনিসুজ্জামান, বেঙ্গল ফাউন্ডেশনের মহাপরিচালক লুভা নাহিদ চৌধুরী এবং কালি ও কলম সম্পাদক আবুল হাসনাতসহ অনেকে।

কাওছার আক্তার মুক্তা // এসএমএইচ//  রোববার, ২২ অক্টোবর ২০১৭, ৭ কার্তিক ১৪২৪

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...