Home / টপ নিউজ / ওভারটেক করতে গিয়ে বাস খাদে পড়ে নিহত ১, আহত ১৪

ওভারটেক করতে গিয়ে বাস খাদে পড়ে নিহত ১, আহত ১৪

নিজস্ব প্রতিবেদক :

তেলবাহী লরিকে ওভারটেক করতে গিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ড পৌরসভা এলাকায় ইউনিক পরিবহনের একটি বাস খাদে পড়ে একজন নিহত ও ১৪ জন আহত হয়েছে। শুক্রবার(৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি ওই বাসের চালকের সহকারী হোসেন আলী বাবু (২৩) । এছাড়াও  গুরুতর আহত হয়েছেন চালক শামীম (৪০) ও হেলপার সাহেদ (৩০) । আহত আরো ১২জন যাত্রী সীতাকুন্ড স্বাস্থ্যকেন্দ্র ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

সীতাকুন্ড থানার উপ-পরিদর্শক(এসআই) রেহেনা আক্তার জানান, “ঢাকা থেকে কক্সবাজারগামী একটি ইউনিক পরিবহনের যাত্রীবাহী বাস তেলবাহী একটি  লরিকে ওভারটেকিং করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে যায়, এতে ইউনিক পরিবহনের চালকের সহকারী  বাবু ঘটনাস্থলে নিহত হয়।

ইউনিক পরিবহনের চালক ও হেলপারকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানান চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির নায়েক আবু হামিদ।

তেলবাহী লরিটি ও ইউনিক পরিবহনের গাড়িটি উদ্ধার করে সীতাকুন্ড থানা হেফাজরে রাখা হয়েছে বলে জানান সীতাকুন্ড থানার পরিদর্শক(তদন্ত) রিয়াদ মাহমুদ।

 আরডি/ ৯ সেপ্টেম্বর ২০১৬

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...