Home / আন্তর্জাতিক / কংগ্রেসের রোষানলে অমিতাভ বচ্চন

কংগ্রেসের রোষানলে অমিতাভ বচ্চন

চট্টগ্রাম, ২৬ মে (অনলাইনবার্তা): নরেন্দ্র মোদির নেতৃত্বাধীন এনডিএ সরকারের দুই বছর পূর্তি অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে ভারতের কিংবদন্তী অভিনেতা ‍অমিতাভ বচ্চনের থাকা নিয়ে ক্ষেপে উঠেছে কংগ্রেস।

আগামী ২৮ মে দিল্লির ইন্ডিয়া গেটে মোদি সরকারের দুই বছর পূর্তি অনুষ্ঠানের আয়োজন করা হবে। ওই অনুষ্ঠানে অমিতাভ বচ্চন উপস্থাপক থাকবেন বলে শোনা যাচ্ছিল।

তবে এর আগেই পানামা পেপারস কেলেঙ্কারিতে নাম থাকার প্রসঙ্গে তুলে অমিতাভ বচ্চনকে এজন্য একহাত নিয়েছে কংগ্রেস। সেইসঙ্গে মোদিকেও ধুয়ে দিয়েছে দলটি।

বুধবার (২৫ মে) কংগ্রেসের মুখপাত্র রনদীপ সূর্যিওয়ালা বলেন, অমিতাভকে একজন অভিনেতা হিসেবে সব ভারতীয় ভালবাসেন। কিন্তু মোদির কাছে প্রশ্ন তিনি প্রতিজ্ঞা করেছিলেন কালো টাকা ফেরত আনবেন। এর সঙ্গে জড়িতদের শাস্তি দেবেন। কিন্তু অর্থ পাচারের সঙ্গে জড়িত অভিযুক্তকে তার অনুষ্ঠানের উপস্থাপক করে তিনি কি বার্তা দিতে চান।

তবে বিজেপি নেতা শাহনেওয়াজ হুসাইন পাল্টা তোপ দেগেছেন। তিনি কংগ্রেসকে উদ্দেশ্য করে বলেন, বিগ বি একজন সুপারস্টার। মানুষ তাকে রাহুল গান্ধীর চেয়ে বেশি ভালবাসে। কংগ্রেস ঈর্ষায় এটা দেখার প্রয়োজন মনে করে না।

এদিকে, অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চন বলেছেন, তার বাবা কোনো রাজনৈতিক কর্মসূচিতে অংশ নিচ্ছেন না। তিনি ওইদিন মেয়ে শিশুদের শিক্ষা বিষয়ে কথা বলতে একটি পর্বে অংশ নেবেন।

‘এক নতুন সকাল’ শিরোনামে শনিবারের ওই অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি অংশ নেবেন। অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা রয়েছে বলিউড স্টার অনিল কাপুর, অনুপম খের ও জুহি চাওলাসহ অনেকের।

x

Check Also

মাদক মামলা রিয়ার বিরুদ্ধে

প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের চর্চিত প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মাদক ...