Home / বিনোদন / কঙ্গনার কারণে বিয়ে ভেঙেছিল হৃতিকের?

কঙ্গনার কারণে বিয়ে ভেঙেছিল হৃতিকের?

বিনোদন ডেস্ক :
কঙ্গনা-হৃতিক ক্যাট ফাইটে আপনি কি কঙ্গনার কথা বিশ্বাস করছেন? যদি তা হয়, তা হলে কঙ্গনার কথা অনুযায়ী, কৃষ থ্রি ছবির শুটিং চলাকালীন হৃতিকের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। আর সেই ছবি মুক্তির কয়েক দিন পরই হৃতিক ও সুজান তাঁদের বিবাহবিচ্ছেদের কথা প্রকাশ্যে নিয়ে আসেন। তা হলে কি কঙ্গনার সঙ্গে সম্পর্কের জেরেই হৃতিক-সুজানের ডিভোর্স হয়েছিল? ইন্ডাস্ট্রিতে নতুন করে শুরু হয়েছে এই গসিপ। যদিও সম্প্রতি এক সাক্ষাৎকারে হৃতিক এই সম্ভাবনার কথা উড়িয়ে দিয়েছেন। তাঁর কথায়, এটা একেবারেই ঠিক নয়। বরং সুজান এ ব্যাপারটায় অনেকবার কথা বলেছে। আর যাঁরা এসব ভাবছেন, তাঁদের কথা শুনে আমার হাসি পাচ্ছে। এসব খুব সংকীর্ণ মনের ভাবনা।

১৩ বছরের বিবাহিত জীবন কাটিয়ে যখন হৃতিক-সুজান ডিভোর্সের সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন তখন অবাক হয়েছিল বলি মহলের একটা বড় অংশ। কঙ্গনা তাঁদের সম্পর্কের মাঝে চলে এসেছিলেন, এখন এই সম্ভাবনার কথাও বলছেন কেউ কেউ। তবে হৃতিকের দাবি, আমি শুধু এটা বলার চেষ্টা করছি, একটা বিয়ে ভাঙার পেছনে অনেক কারণ থাকে।

আমি আর সুজান এখনো ভালো বন্ধু। কিন্তু অনেকে ভেবে নেন, আরে ও তো সুপারস্টার। ওর বিয়ে ভেঙেছে, তা হলে নিশ্চয়ই খারাপ কিছু করেছিল। কিন্তু ব্যাপারটা এমন নয়।
কাওছার আক্তার মুক্তা // এসএমএইচ// সোমবার, ৯ অক্টোবর ২০১৭, ২৪ আশ্বিন ১৪২৪

 

x

Check Also

মুক্তি পেয়েছে ট্রেলার

হিন্দি সিনেমার দুনিয়া অপেক্ষা করছে একসঙ্গে অজয় দেবগণ, অক্ষয় কুমার ও রণবীর ...