Home / খেলা / কন্যা সন্তানের বাবা হলেন হরভজন  

কন্যা সন্তানের বাবা হলেন হরভজন  

ক্রীড়া ডেস্ক :

ভারতীয় ক্রিকেটার হরভজন সিং প্রথমবারের মতো বাবা হয়েছেন। বুধবার ইংল্যান্ডের সময় রাতে লন্ডনে হরভজনের স্ত্রী গীতা বসরা কন্যা সন্তানের জন্ম দেন। মা এবং নবজাতক সুস্থ্য রয়েছেন বলে পরিবারের সদস্যদের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানায়।

হরভজন ও গীতার পরিবারে নতুন অতিথি আসার সংবাদটি ভারতীয় তারকার মা অবতার কাউর নিশ্চিত করেছেন। এমনটাই জানিয়েছে ডিএনএ। যদিও এখন পর্যন্ত হরভজন কিংবা গীতার পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছুই জানানো হয়নি।

ডিএনএর রিপোর্টে আরো বলা হয়, সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে আগেই লন্ডনে উড়ে গিয়েছিলেন হরভজন। হরভজনের মা নতুন অতিথির মুখ দেখতে উদগ্রীব হয়ে আছেন বলে সংবাদমাধ্যমকে জানান।

গত বছরের ২৯ অক্টোবর বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছিলেন হরভজন ও গীতা। বিয়ের পর থেকেই দুজনের বেশ কিছু রোমান্টিক ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করতে দেখা যায়। হরভজন-ভক্তরা এবার নবজাতকের ছবি দেখার জন্য মুখিয়ে রয়েছেন।

প্রসঙ্গত, ভারতের সর্বকালের অন্যতম সেরা স্পিনার হরভজন টেস্টে ৪১৭ এবং ওয়ানডেতে ২৬৯ উইকেট নিয়েছেন। এছাড়া টি-টুয়েন্টিতে তিনি নেন ২৫টি উইকেট। বয়স ও অফ-ফর্মের কারণে আপাতত জাতীয় দলের বাইরে রয়েছেন তিনি।

আরডি/ এসএমএইচ // ২৮ জুলাই ২০১৬

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...