Home / টপ নিউজ / কমিশনিং অনুষ্ঠানে যোগ দিতে চট্টগ্রামে প্রধানমন্ত্রী

কমিশনিং অনুষ্ঠানে যোগ দিতে চট্টগ্রামে প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক :

কোস্টগার্ডের জন্য আনা দুটি জাহাজের কমিশনিং অনুষ্ঠানে যোগ দিতে চট্টগ্রামে এসে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার সকাল ১১টা ৩৫ মিনিটে প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টার চট্টগ্রামে বিমানবাহিনীর জহুরুল হক ঘাঁটিতে অবতরণ করে।

কোস্টগার্ড সূত্রে জানা গেছে, জহুরুল ঘাঁটি থেকে প্রধানমন্ত্রী পতেঙ্গা বোট ক্লাবে যাবেন। সেখানে কিছুক্ষণ অবস্থানের পর বেলা পৌনে ১২টার দিকে কোস্টগার্ডের জন্য আনা জাহাজ সৈয়দ নজরুল এবং তাজউদ্দিন আহমেদের কমিশনিং অনুষ্ঠানে যাবেন প্রধানমন্ত্রী। সেখানে দুপুর ১টা পর্যন্ত সালাম গ্রহণ ও কমিশনিং অনুষ্ঠানে অংশ নেবেন প্রধানমন্ত্রী।   দুপুর ২টা ৪০ মিনিটে আবারও বোট ক্লাবে ফিরে দুপুরের খাবার গ্রহণ করবেন প্রধানমন্ত্রী। বিকেল ৩টায় প্রধানমন্ত্রী জহুরুল হক ঘাঁটি থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেবেন।

এর মধ্যে দুপুরের খাবার গ্রহণের সময় প্রধানমন্ত্রী প্রশাসন ও দলের চট্টগ্রামের নেতাদের সঙ্গে কথা বলবেন বলে ইতোমধ্যে গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে।   তবে প্রধানমন্ত্রীর সফরসূচিতে বিষয়টি অর্ন্তভুক্ত নেই বলে জানিয়েছেন চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ রেজাউল মাসুদ। কোস্টগার্ডের জন্য ৯৬৩ কোটি টাকা মূল্যের চারটি জাহাজ আনার সিদ্ধান্ত নিয়েছে সরকার।   এর মধ্যে ইতালি থেকে আনা প্রথম চালানের দুটি অত্যাধুনিক জাহাজ কোস্টগার্ড পূর্বাঞ্চলকে দেওয়া হয়েছে।

আরডি/ এসএমএইচ/ ১২ জানুয়ারি ২০১৭

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...