Home / তথ্য প্রযুক্তি / কম্পিউটারের নিরাপত্তা কম্পিউটার ভিলেজের পণ্যে

কম্পিউটারের নিরাপত্তা কম্পিউটার ভিলেজের পণ্যে

চট্টগ্রাম, ১৪ মে (অনলাইনবার্তা): কম্পিউটারের নিরাপত্তায় প্রযুক্তিসমৃদ্ধ ও মানসম্মত বিভিন্ন পণ্য নিয়ে ল্যাপটপ ফেয়ারে হাজির হয়েছে দেশের বৃহৎ প্রযুক্তি পণ্য পরিবেশক প্রতিষ্ঠান কম্পিউটার ভিলেজ।

প্রতিষ্ঠানটির ইন্টেল সিকিউরিটি, ম্যাকাফি ইন্টেল সিকিউরিটি (এমআইএস), ম্যাকাফি টোটাল সিকিউরিটি (এমটিপি) পণ্য ব্যবহার করে নিশ্চিত করা যাবে কম্পিউটারের নিরাপত্তা। নির্দিষ্ট সময়ের জন্য যেকোনো ওয়েবসাইট ব্লক ও গুরুত্বপূর্ণ তথ্যসমৃদ্ধ ফাইল লক করেও রাখা যায় এসব পণ্যে।

মেলা উপলক্ষে যেকোনো পণ্য কিনলে টি-শার্ট, পেনড্রাইভ (১৬ জিবি) ও আকর্ষণীয় পাওয়ার ব্যাংক উপহার হিসেবে দেওয়া হচ্ছে গ্রাহকদের। এসবের বাইরেও নির্দিষ্ট মডেলের ডেল ল্যাপটপের ওপর দেওয়া হচ্ছে আকর্ষণীয় মোবাইল উপহার। আসুস ল্যাপটপে রয়েছে বিশেষ মূল্যছাড়। এইচপি ল্যাপটপেও রয়েছে আকর্ষণীয় উপহার।

শনিবার (১৪ মে) রাজধানীর আগারগাঁও বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) চলা তিন দিনব্যাপী সামার ল্যাপটপ ফেয়ারের দ্বিতীয় দিন কম্পিউটার ভিলেজের প্যাভিলিয়নগুলো ঘুরে পাওয়া গেলো এসব তথ্য।

কম্পিউটার ভিলেজের পরিচালক তৌফিক এলাহি মিয়া  বলেন, প্রযুক্তিপণ্য ব্যবহারকারীদের সম্মানে আমরা মেলায় বিভিন্ন অফার ও উপহারের আয়োজন করেছি। গ্রাহকদের সর্বোচ্চ মানসম্মত ও আধুনিক যুগোপযোগী পণ্য সরবরাহের প্রতিশ্রুতি নিয়ে কম্পিউটার ভিলেজ এসব পণ্য সরবরাহ করে যাচ্ছে।  এ ঊর্ধতন কর্মকর্তা জানান, গ্রাহকদের সন্তুষ্টির কথা মাথায় রেখেই কম্পিউটার ভিলেজ এসব পণ্য বাজারে নিয়ে এসেছে। ফলে খুব দ্রুত সবার মনও জয় করতে সক্ষমতা অর্জন করতে পেরেছেন তারা।

কম্পিউটার ভিলেজের জেনারেল ম্যানেজার (বিজনেস ও রিলেশন) আছাদুর রহমান শিহাব বাংলানিউজকে বলেন, কম্পিউটার ভিলেজ দীর্ঘদিন ধরে প্রযুক্তিপ্রেমিদের কম্পিউটারের নিরাপত্তায় মানসম্মত নানা পণ্য সরবরাহ করে আসছে। এর ফলে গ্রাহকদের কাছ থেকে ভালো সাড়া পাওয়া যাচ্ছে। গ্রাহকরা আমাদের পণ্যে আস্থাও রাখছেন।

কার্নিভাল হলে প্রবেশ করলে কম্পিউটার ভিলেজের চারটি প্যাভিলিয়ন পাওয়া যাবে। এখান থেকে এসব পণ্য ইচ্ছে করলে ক্রেতারা কিনে আকর্ষণীয় উপহার ও অফার গ্রহণ করতে পারেন।

স্টলের পক্ষ থেকে জানানো হয়, ১৯৯৮ সাল থেকে যাত্রা শুরু দেশের অন্যতম প্রযুক্তি পণ্য পরিবেশক প্রতিষ্ঠান কম্পিউটার ভিলেজের। বন্দরনগরী চট্টগ্রাম ও রাজধানী ঢাকায় এ প্রতিষ্ঠানের কার্যালয় রয়েছে।

রোববার (১৫ মে) এ মেলা শেষ হবে। প্রতিদিন সকাল দশটা থেকে রাত আটটা পর্যন্ত চলছে দেশ-বিদেশের আধুনিক প্রযুক্তির পণ্যের প্রদর্শনী। মেলায় প্রবেশ ফি ৩০ টাকা। মেলার আয়োজন করেছে এক্সপো মেকার।

x

Check Also

আজ৩১ উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বৃহস্পতিবার ২৭ আগস্ট ১৮ জেলার ৩১টি উপজেলার শতভাগ ...