Home / বাংলাদেশ / কারাগারে নূরুল আজিম রণির মিষ্টি বিতরণ

কারাগারে নূরুল আজিম রণির মিষ্টি বিতরণ

চট্টগ্রাম, ১১ মে (অনলাইনবার্তা): মানবতাবিরোধী অপরাধে জামায়াত আমির মতিউর রহমান নিজামীর ফাঁসি কার্যকর হওয়ায় চট্টগ্রাম কারাগারে মিষ্টি বিতরণ করেছেন নির্বাচনে প্রভাব বিস্তারের অভিযোগে গ্রেফতার হওয়া নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নূরুল আজিম রণি।

বুধবার বিকেল চারটায় নগর ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক আশরাফ উদ্দিন টিটু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে কারাগারে রণির মিষ্টি বিতরণের বিষয়টি দাবি করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জামায়াতে ইসলামীর আমির ও স্বীকৃত যুদ্ধাপরাধী মতিউর রহমান নিজামীর ফাঁসির রায় কার্যকরের প্রতিক্রিয়ায় বুধবার সকালে কারাগারে বন্দীদের মাঝে মিষ্টি বিতরণ করেন নূরুল আজিম রনি।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, মিষ্টি বিতরণের পরে দলীয় নেতাকর্মী ও গণমাধ্যমের উদ্দেশ্যে পাঠানো এক বিবৃতিতে নূরুল আজিম রনি বলেন ‘‘দেশরত্ন শেখ হাসিনার সাহসী ভূমিকার ফলশ্রুতিতে বাঙালি আজ তাদের দীর্ঘ কলঙ্কের দাগ মোচনের পথে এগিয়ে যাচ্ছে। মতিউর রহমান নিজামীর মত আত্মস্বীকৃত যুদ্ধাপরাধীদের বিচার প্রক্রিয়া শেষ করতে শেখ হাসিনাকে পশ্চিমা বিশ্বের রক্ত চক্ষুকে উপেক্ষা করে জীবন বাজি রাখতে হয়েছে। দেশের উন্নয়ন ও আন্তর্জাতিক যুদ্ধাপরাধী ট্রাইবুনালের কাজ যতদিন পর্যন্ত শেষ না হবে ততদিন পর্যন্ত ছাত্রলীগের নেতাকর্মীদের রাজপথে সজাগ থেকে যে কোন পরিস্থিতি মোকাবেলা করতে হবে। প্রয়োজনে রক্ত দিয়ে সকল ষড়যন্ত্র ছাত্রলীগ মোকাবেলা করতে প্রস্তুত আছে।’’

x

Check Also

আজ৩১ উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বৃহস্পতিবার ২৭ আগস্ট ১৮ জেলার ৩১টি উপজেলার শতভাগ ...