Home / জেলা সংবাদ / কার কাছে ক্ষমা চাইতে বলছেন, প্রশ্ন সেলিম ওসমানের

কার কাছে ক্ষমা চাইতে বলছেন, প্রশ্ন সেলিম ওসমানের

চট্টগ্রাম, ১৯ মে (অনলাইনবার্তা): নারায়ণগঞ্জে এক স্কুল শিক্ষককে মারধর ও কান ধরে উঠ-বস করানোর ঘটনা নিয়ে ‘বিভ্রান্তিকর’ খবর ছড়ানোর অভিযোগ এনে সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, তিনি ক্ষমা চাইবেন না।

বৃহস্পতিবার নারায়ণগঞ্জে এক সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, ওই ঘটনায় তার ভূমিকা নিয়ে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তিনি সংসদেও যাবেন না।

“যদি আমাকে ক্ষমা প্রার্থনা করতে বলেন, আল্লাহকে যদি কেউ কটাক্ষ করে, একজন মুসলমান হিসেবে আমি কার কাছে ক্ষমা প্রার্থনা করব? যথেষ্ট পরিমাণ ডকুমেন্টস আছে। ক্ষমাটা কার কাছে চাইতে বলছেন আমাকে? শিক্ষকের কাছে? তার সাথে তো আমার সুসম্পর্ক আছে।”

ওই ঘটনা নিয়ে সারা দেশে ওঠা প্রতিবাদকে সেলিম ওসমান আখ্যায়িত করেন ‘বিভ্রান্তিকর খবর প্রচার’ হিসেবে।

“তাতে আমি সমাজের কাছে ছোট হয়েছি। আমি লজ্জিত হতে পারি। আমি আমার মহান সংসদের কাছে লজ্জিত হতে পারি। আমি দুঃখিত হতে পারি। আমি যদি প্রথম দিন এই সংবাদ সম্মেলনটা করতাম, তাহলে হয়তো এই দুঃখিত বা লজ্জিত শব্দটা ব্যবহার করতে হতো না।”

ধর্ম অবমাননার অভিযোগ তুলে গত শুক্রবার বন্দর উপজেলার পিয়ার সাত্তার লতিফ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে একদল লোক মারধর করে। পরে তাকে কান ধরিয়ে উঠ-বস করান সাংসদ সেলিম ওসমান। এ সময় তার আশপাশ থেকে ‘জয় বাংলা’ স্লোগান শোনা যায়।

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...