Home / জেলা সংবাদ / কোনো চক্রান্তই শেখ হাসিনাকে উৎখাত করতে পারবে না: নাসিম

কোনো চক্রান্তই শেখ হাসিনাকে উৎখাত করতে পারবে না: নাসিম

চট্টগ্রাম, ২৪ মে (অনলাইনবার্তা): ন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘বিএনপি-জামায়াত শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারকে উৎখাত করতে ইসরাইলের  কুখ্যাত গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে হাত মিলিয়েছে। সেই সংস্থার সঙ্গে বৈঠক করা আসলাম চৌধুরী এই চট্টগ্রামের মানুষ।কোনো চক্রান্তই শেখ হাসিনা ও তার সরকারকে উৎখাত করতে পারবে না।’

সরকার উৎখাতে দেশি-বিদেশি ষড়যন্ত্রের প্রতিবাদে ১৪ দলের উদ্যোগে আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। মঙ্গলবার বিকেল পাঁচটায় লালদিঘি ময়দানে এ জনসভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করার কথা ছিল নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী’র।কিন্তু তিনি দেশের বাইরে থাকায় সভায় যোগ দিতে পারেন নি।

নগর আওয়ামী লীগের সহ-সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, জাসদ কেন্দ্রীয় কার্যকরী সভাপতি মঈনুদ্দিন খান বাদল এমপি, জাসদের সাধারণ সম্পাদক শিরিন আক্তার, তরিকত ফেডারেশনের কেন্দ্রীয় মহাসচিব এমএ আউয়াল, ন্যাপ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এডভোকেট এনামুল হক, সাম্যবাদী দল কেন্দ্রীয় সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাতীয় পার্টি (জেপি) মহাসচিব শেখ শহিদুল ইসলাম, গণআজাদী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস কে সিকদার, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. সাদাত হোসেন, বাংলাদেশ ওয়াকার্স পাটির কেন্দ্রীয় পলিটব্যুরোর সদস্য কামরুল আহসান, বাসদ পলিটব্যুরোর সদস্য আবদুস সামাদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভূঁইয়া প্রমুখ।

সভায় প্রায় সব বক্তার বক্তব্যেই উঠে আসে কারাবন্দি নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নূরুল আজিম রণির মুক্তির বিষয়। জনসভায় ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা রণির মুক্তি দাবি সম্বলিত বিভিন্ন ফেস্টুন ও ব্যানার নিয়ে উপস্থিত হন। তারা রণির মুক্তির বিষয়ে ১৪ দলের নেতাদের দৃষ্টি আকর্ষণ করতে একের পর এক স্লোগান দিতে থাকেন। রণির মুক্তির বিষয়ে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়ে তাদের বেশ কয়েকবার থামান মোহাম্মদ নাসিম ও  মঈনুদ্দিন খান বাদল।

প্রধান অতিথির বক্তব্যে ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম আরও বলেন ‘নির্বাচন অবশ্যই হবে।তবে ২০১৯ সালের একদিন আগেও নির্বাচন হবে না।’

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...