Home / অন্যান্য / কোহলিদের হারিয়ে চ্যাম্পিয়ন মুস্তাফিজের হায়দ্রাবাদ

কোহলিদের হারিয়ে চ্যাম্পিয়ন মুস্তাফিজের হায়দ্রাবাদ

চট্টগ্রাম, ৩০ মে (অনলাইনর্বাতা): ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নবম আসরে বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে হারিয়ে নতুন চ্যাম্পিয়ন হয়েছে ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দ্রাবাদ। ফাইনালের মঞ্চে ৮ রানে কোহলি-গেইল-ভিলিয়ার্স-ওয়াটসনদের হারায় মুস্তাফিজ-ওয়ার্নার-যুবরাজ-ধাওয়ানরা।

বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন হায়দ্রাবাদের দলপতি ডেভিড ওয়ার্নার। নির্ধারিত ২০ ওভরে ৭ উইকেট হারিয়ে স্বাগতিকদের বিপক্ষে ওয়ার্নার বাহিনী ২০৮ রানের বিশাল সংগ্রহ দাঁড় করায়। জবাবে, গেইল-কোহলির ক্যামিও ইনিংসের পরও ২০০ রানে ৭ উইকেট হারিয়ে থেমে যেতে হয় বেঙ্গালুরুকে।

হায়দ্রাবাদের হয়ে ব্যাটিং উদ্বোধন করতে নামেন দলপতি ওয়ার্নার এবং শিখর ধাওয়ান। ওপেনিং জুটিতেই তারা তুলে নেন ৪০ বলে ৬৩ রান। শিখর ধাওয়ান ২৫ বলে তিনটি চার আর একটি ছক্কায় করেন ২৮ রান। দলপতি ওয়ার্নারের ব্যাট থেকে আসে ইনিংস সর্বোচ্চ ৬৯ রান। তার ৩৮ বলে সাজানো ইনিংসে ছিল ৮টি বাউন্ডারি আর তিনটি ওভার বাউন্ডারির মার। ২৪ বলে অর্ধশতক পূর্ণ করেন ওয়ার্নার।

ওয়ান ডাউনে নামা হেনরিকস ৪ রান করে বিদায় নেন। চার নম্বরে নেমে ২৩ বলে চারটি চার আর দুটি ছক্কায় ৩৮ রান করে বিদায় নেন যুবরাজ সিং। দীপক হুদা ৩ রান করে সাজঘরে ফেরেন।

এরপর ব্যাটে ঝড় তোলেন বেন কাটিং। মাত্র ১৫ বলে ৩৯ রান করে অপরাজিত থাকেন তিনি। তার ব্যাট থেকে তিনটি চারের পাশাপাশি চারটি বিশাল ছক্কার মার দেখা যায়।

x

Check Also

ভালোবাসা দিবসে চ্যানেল আইতে ‘মিথজীবী’

বিনোদন ডেস্ক : আসছে ভালোবাসা দিবসে চ্যানেল আইতে প্রচারিত হবে ড. মঈনুল খানের মূল ...