Home / খেলা / ক্রিকেটার আরাফাত সানিকে এক দিনের রিমান্ডে

ক্রিকেটার আরাফাত সানিকে এক দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক :

তথপ্রযুক্তি আইনে স্ত্রী দাবি করা এক তরুণীর মামলায় ক্রিকেটার আরাফাত সানিকে জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মোহাম্মদপুর থানার জিআরও মো. নিজাম উদ্দিন সানিকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করলে মহানগর হাকিম প্রনভ কুমার হুই এ আদেশ দেন।

বাদীপক্ষের আইনজীবী রফিকুল ইসলাম আদালতে নাসরিন নামে ওই তরুণীর সঙ্গে সানির বিয়ের কাবিননামা আদালতে দাখিল করে তথপ্রযুক্তি আইনে করা মামলায় ৫ দিনের রিমান্ডের আবেদন করেন।

অপরদিকে, আসামিপক্ষের আইনজীবী জুয়েল আহম্মেদ রিমান্ড বাতিল চেয়ে আবেদন করেন। আদালত শুনানিশেষে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার নথি সূত্রে জানা যায়, গত ৫ জানুয়ারি নাসরিন সুলতানা সানির বিরুদ্ধে মামলা দায়ের করেন। তাঁর দাবি, সানির সঙ্গে তাঁর বৈবাহিক সম্পর্ক আছে।

আরাফাত সানি ফেসবুকে তার এ বান্ধবীর নামে একটি ফেক আইডি খুলেছিলেন। সেই আইডিতে ওই তরুণীর নগ্ন ছবি পোস্ট ও ব্ল্যাকমেইল করে আসছিলেন তিনি। এ ঘটনায় তরুণী বাদী হয়ে তথপ্রযুক্তি আইনে গত ৫ জানুয়ারি মামলা দায়ের করেন। সেই মামলার পরিপ্রেক্ষিতে গ্রেফতার করা হয়েছে আরাফাত সানিকে।

এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) ইয়াহহিয়া আহমেদ জানান, সকালে আমিনবাজার এলাকা থেকে আরাফাতকে গ্রেফতার করে থানায় নেওয়া হয়। দুপুর ১২টার দিকে তাঁকে আদালতে নিয়ে যাওয়া হয়। বিকেল ৩টায়আরাফাত সানির রিমান্ড ও জামিন শুনানি হয়।

 এসএমএইচ   জানুয়ারি ২২,২০১৭

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...