Home / খেলা / ক্রিকেট অস্ট্রেলিয়ার আইপিএল সেরা একাদশে মুস্তাফিজ

ক্রিকেট অস্ট্রেলিয়ার আইপিএল সেরা একাদশে মুস্তাফিজ

চট্টগ্রাম, ৫ মে (অনলাইনবার্তা):  চলতি আইপিএলের মাঝপথেই আলো কেড়ে নেওয়া ক্রিকেটারদের নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করেছে সেরা একাদশ। যেখানে অনুমিতভাবেই জায়গা করে নিয়েছেন টাইগার পেসার মুস্তাফিজুর রহমান।

 ০৩ মে’র আগ পর্যন্ত পারফরম্যান্সের ভিত্তিতে ক্রিকেট অস্ট্রেলিয়ার আইপিএলের সেরা একাদশটি তৈরি করেছেন স্যামুয়েল ফেরিস। ক্রিকেট বোদ্ধা হিসেবে যিনি পরিচিত স্যাম ফেরিস নামে।

ফেরিস তার ক্রিকেটজ্ঞান থেকে মুস্তাফিজ প্রসঙ্গে লিখেছেন, ‘মুস্তাফিজকে টি-টোয়েন্টি বিশ্বকাপেই খুঁজে পাওয়া যায়। সে তো এখন পুরোপুরি আইপিএল তারকা। এই বাঁহাতি পেসারের হাতে রয়েছে সব ধরনের অস্ত্র। যেমন, কাটার, ইয়র্কার, স্লোয়ার, বাউন্সার। সানরাইজার্স হায়দ্রাবাদে সে ‘ফিজ’ নামেই পরিচিত। শুধুমাত্র ভাষাগত সমস্যার কারণে অধিনায়ক ডেভিড ওয়ার্নারের সঙ্গে তার যোগাযোগে একটু সমস্যা হচ্ছিল। কিন্তু তার বলে বিশ্বসেরা ব্যাটসম্যানরাই সমস্যায় পড়েছেন। পাঞ্জাবের বিপক্ষে মাত্র ৯ রান দিয়ে সে দুটি উইকেট তুলে নিয়েছিল। তার প্রথম ১৫ বলে ব্যাটসম্যানরা মাত্র এক রান তুলে নিতে সক্ষম হয়। আর পুরো ৪ ওভার বল করলেও ব্যাটসম্যানরা তাকে বাউন্ডারি হাঁকাতে পারেনি। ২০ বছর বয়সী এই পেসার সত্যিই অসাধারণ।’

x

Check Also

হচ্ছে না ইসলামিক সলিডারিটি আর্চারি চ্যাম্পিয়নশিপ

করোনাভাইরাস আতঙ্কে কাঁপছে বিশ্ব। ক্রীড়াঙ্গনেও পড়েছে এর প্রভাব। প্রাণঘাতী এ ভাইরাসের কারণে ...