Home / টপ নিউজ / ক্ষমতায় যেতে কারো সঙ্গে হাত মেলাবে না বিএনপি : ফখরুল

ক্ষমতায় যেতে কারো সঙ্গে হাত মেলাবে না বিএনপি : ফখরুল

চট্টগ্রাম, ১৬ মে (অনলাইনবার্তা): বিএনপি ক্ষমতায় যেতে কারো সঙ্গে হাত মেলাবে না বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করে। তাই  ষড়যন্ত্র ও চক্রান্তের রাজনীতি করে না।

সোমবার (১৬ মে) বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে একের পর এক মামলা দায়েরের প্রতিবাদে এ সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর বিএনপি।

মির্জা ফখরুল বলেন, বিএনপি জনগণকে সঙ্গে নিয়ে রাজনীতি করে। তাই ক্ষমতায় যেতে কারো সঙ্গে হাত মেলায় না। তিন তিনবার ক্ষমতায় ছিল জনগণের ভোটে নির্বাচিত হয়ে। ভোটের মাধ্যমে ক্ষমতার পরিবর্তনে বিশ্বাস করে বিএনপি।

‘আওয়ামী লীগ খালেদা জিয়াকে ভয় পায়। তাই রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখতে বিএনপি নেত্রীর বিরুদ্ধে একের পর এক মামলায় চার্জশিট দিচ্ছে। তারা মনে করে, খালেদা জিয়া বাইরে থাকলে জনগণের কাছে যাবেন। তা হলে তারা জোর জবরদস্তি করে বেশিদিন আর ক্ষমতায় থাকতে পারবে না। এ ভয়ে বিএনপি নেত্রীসহ দলটির নেতাকর্মীদের বিরুদ্ধে  একের পর এক মামলা দিয়ে যাচ্ছে’।

খালেদা জিয়ার বিরুদ্ধে মামলাকে ‘সম্পূর্ণ রাজনৈতিক প্রতিহিংসার বহির্প্রকাশ’ বলেও উল্লেখ করেন তিনি।

ফখরুল বলেন, আওয়ামী লীগ মনে করে, বিএনপি টিকে থাকলে এবার ২১ বছর নয়, ৪২ বছর ক্ষমতা থেকে দূরে সরে থাকতে হবে। বিএনপি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে এসব মামলা প্রত্যাহারের দাবি জানায়।

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...