Home / টপ নিউজ / খালেদাকে গ্রেফতারের চিন্তা করছে না সরকার : ওবায়দুল কাদের

খালেদাকে গ্রেফতারের চিন্তা করছে না সরকার : ওবায়দুল কাদের

চট্টগ্রাম, ২৭ মে (অনলাইনবার্তা): বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে গ্রেফতারের ষড়যন্ত্র করা হচ্ছে দলটির এমন অভিযোগ নাকচ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তাকে গ্রেফতার করার কোনো চিন্তা-ভাবনা সরকারের নেই।

তিনি বলেন, আমি সরকারের একজন মন্ত্রী হিসেবে যতদূর জানি, খালেদা জিয়াকে গ্রেফতার করা নিয়ে সরকারের কোনো রাজনৈতিক উদ্দেশ্য নেই।

শুক্রবার (২৭ মে) গাজীপুরের টেকনগপাড়া এলাকায় বিআরটিসির বাস ডিপো পরিদর্শন করে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। এ সময় সালনা এলাকায় অবৈধ কয়েকটি লেগুনা প্রস্তুতকারী প্রতিষ্ঠান আকস্মিকভাবে পরিদর্শন করেন।

মন্ত্রী বলেন, বিআরটিসি বাস ডিপো পরিদর্শন করে এখানে বিভিন্ন অনিয়ম পাওয়া গেছে। এসব বিষয়ে বিআরটিসির চেয়ারম্যানকে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া বাস ডিপোর ম্যানেজারকে কারণ দর্শানোর নোটিশ দিতে বলা হয়েছে।

সালনা এলাকার কয়েকটি লেগুনা কারখানা বন্ধ এবং অবৈধ এসব যানবাহন সিলগালা করতে পুলিশ প্রশাসনকে নির্দেশনা দিয়ে মন্ত্রী কারখানা উচ্ছেদে বিআরটিসির ম্যাজিস্ট্রেটকে নির্দেশ দেন।

মন্ত্রীর সঙ্গে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সড়ক জনপথ ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...