Home / জেলা সংবাদ / গুইমারায় অসহায় শীতার্তদের পাশে দাঁড়িয়েছে স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশন

গুইমারায় অসহায় শীতার্তদের পাশে দাঁড়িয়েছে স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশন

খাগড়াছড়ি করেসপন্ডেন্টঃ

খাগড়াছড়ি পার্বত্যজেলার গুইমারা উপজেলায় হতদ্ররিদ্র শীতার্ত জনগোষ্ঠীর পাশে দাড়িয়েছে স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশন নামে একটি সামাজিক সংগঠণ। মানবতার কল্যাণে উপজেলার বিভিন্ন প্রত্যন্ত এলাকায় এই কর্মসূচী বাস্তবায়ন করে যাচ্ছে আত্মমানবতার সেবায় নিয়োজিত সংগঠণটি। পৌষের এই কনকনে শীতকে উপেক্ষা করে বুধবার সন্ধা থেকে গভীর রাত পর্যন্ত হতদ্ররিদ্র ও নিম্ন আয়ের প্রান্তিক জনগোষ্ঠীদের উষ্ণতার পরশ দিতে প্রত্যন্ত এলাকার মানুষের বাড়ি বাড়ি গিয়ে কম্বল তুলে দিয়েছেন স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের নেতৃবৃন্দ। মানবতার কল্যাণে এমন কর্মসূচী অব্যাহত থাকবে বলে জানিয়ে সমাজের বিত্তশালিদেরও এই উদ্যেগে সহযোগীতা করার আহবান জানায় সংগঠণটি।

শীতবস্ত্র বিতরণের এমন উদ্যেগকে স্বাগত জানিয়েছে অসহায় ও ছিন্নমূল মানুষেরা। কম্বল পেয়ে রেহানা বেগম নামের এক হতদ্ররিদ্র ব্যক্তি আবেগ আপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন।

এসময় উপস্থিত ছিলেন, স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভাপতি সাংবাদিক আবু বকর ছিদ্দিক, সহ-সভাপতি ইন্জিনিয়ার আরিফুল ইসলাম(বাবু), সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক,রুইল্রাপ্রু মারমা,কংজরী মারমা,করিম উল্লাহ প্রমুখ।

 এসএমএইচ // জানুয়ারি ১৯, ২০১৭  

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...