Home / টপ নিউজ / গুরুতর অসুস্থ সাবেক মন্ত্রী হারুনার রশিদ খান মুন্নু

গুরুতর অসুস্থ সাবেক মন্ত্রী হারুনার রশিদ খান মুন্নু

নিজস্ব প্রতিবেদক :

গুরুতর অসুস্থ মুন্নু গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী হারুনার রশিদ খান মুন্নুকে উন্নত চিকিংসার জন্য শুক্রবার রাত সাড়ে ৮টায় এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার দুপুরে মুন্নু গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের পরিচালক (এইচআর অ্যান্ড অ্যাডমিন) আব্দুল আওয়াল বুলবুল জানান, হারুনার রশিদ খান মুন্নুকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের পাঠানো হয়েছে। সন্ধ্যায় সিঙ্গাপুর থেকে একটি এয়ার অ্যাম্বুলেস ঢাকা এসে পৌঁছায়। সঙ্গে ছিল ওই হাসপাতালের দুই ডাক্তার। তারা ঢাকার স্কয়ার হাসপাতালের ডাক্তারের কাছ থেকে হারুনার রশিদ খান মুন্নুকে রিসিভ করে সিঙ্গাপুরে নিয়ে যান।

হারুনার রশিদ খান মুন্নুর সঙ্গে এয়ার অ্যাম্বুলেন্সে তার স্ত্রী হুরুন্নাহার মুন্নু ও বড় নাতি রাশিদ মাইমুনুল ইসলামও ছিলেন। এদিকে সাবেক মন্ত্রী হারুনার রশিদ খান মুন্নুর রোগমুক্তির জন্য মানিকগঞ্জের বিভিন্ন মসজিদে বিশেষ দোয়া করা হয়েছে।

উল্লেখ্য, মুন্নু ১৯৯১ সালে মানিকগঞ্জ-২ (শিবালয়-হরিরামপুর) আসনে বিএনপির হয়ে নির্বাচন করে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হন। ১৯৯৬ সালেও তিনি ওই আসন থেকে সংসদ সদস্য হন। ২০০১ সালে এই আসনের পাশাপাশি মানিকগঞ্জ-৩ (সদর-সাটুরিয়া) আসনেও এমপি ছিলেন মুন্নু। ২০০১ সালে বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে তাকে মন্ত্রী করা হলেও সে সময় তাকে কোনো দফতর দেয়া হয়নি।

মুক্তা // এসএমএইচ // জানুয়ারি ২১, ২০১৭

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...