Home / টপ নিউজ / গোপালগঞ্জের কোটালীপাড়ায় ২৮দিন পর কবর থেকে গৃহবধূর লাশ উত্তোলন

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ২৮দিন পর কবর থেকে গৃহবধূর লাশ উত্তোলন

গোপালগঞ্জ প্রতিনিধি :
গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলায় ২৮ দিন পর শারমীন সুলতানা (২৫) নামে এক গৃহবধূর লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলার হরিনাহাটী গ্রাম থেকে কোটালীপাড়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিলাল হোসেনের উপস্থিতিতে মিরপুর থানা পুলিশ লাশটি উত্তোলন করেন।
জানা গেছে, কোটালীপাড়া উপজেলার হরিনাহাটী গ্রামের ফজলু শেখের মেয়ে শারমীন সুলতানার সঙ্গে ৮ বছর আগে মাদারীপুর জেলার শিবচর উপজেলার বাকরকান্দি গ্রামের রকমান মোড়লের ছেলে মহিউদ্দিন টিপুর বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন সময়ে শারমীনকে মহিউদ্দিন শারীরিক নির্যাতন করতো বলে শারমীনের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।
শারমীনের পিতা ফজলু শেখ সাংবাদিকদের কে বলেন, বিয়ের পরে মহিউদ্দিন আমার মেয়েকে নিয়ে ঢাকার মিরপুরে বাসা ভাড়া করে বসবাস করে আসছিল। গত ১৩ মে রাতে আমার মেয়ে শারমীন স্ট্রোক করে মারা গেছে বলে মহিউদ্দিন আমাকে জানায়। পরদিন লাশটি দাফনের জন্য কোটালীপাড়ার হরিনাহাটী গ্রামে আমার বাড়ীতে নিয়ে আসি। দাফনের আগে গোসল করাতে গেলে মহিলারা আমার মেয়ে শারমীনের শরীরে বিভিন্ন আঘাতের চিহ্ন দেখতে পায়। তখন আমি কোটালীপাড়া থানায় ছুটে যাই। তখন তারা আমাকে মিরপুর থানায় মামলা করার পরামর্শ দেয়। এরপর আমরা লাশটি দাফন করে মিরপুর থানায় গিয়ে মামলা করি।
মামলার তদন্তকারী কর্মকর্তা মিরপুর থানার এস আই মো: আব্দুর রহিম সাংবাদিকদের বলেন, আদালতের নির্দেশ মোতাবেক মামলাটি তদন্তের স্বার্থে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে লাশটি কবর থেকে উত্তোলন করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

মুক্তা // এসএমএইচ // বুধবার, ১৪ জুন ২০১৭

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...