Home / জেলা সংবাদ / গোয়ালন্দ উপজেলার উপনির্বাচনের স্বতন্ত্র প্রার্থীর মৃত্যু

গোয়ালন্দ উপজেলার উপনির্বাচনের স্বতন্ত্র প্রার্থীর মৃত্যু

আগামী ১০ অক্টোবর অনুষ্ঠিতব্য রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদের উপ-নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. নুরুল ইসলাম মন্ডল মারা গেছেন। সোমবার ১৪ সেপ্টেম্বর ভোর সাড়ে ৫টার দিকে ঢাকার সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মো. নুরুল ইসলাম মন্ডল গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন। তিনি দুই স্ত্রী ও দুই সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, নুরুল মস্তিষ্কে রক্তক্ষরণজনিত শারীরিক সমস্যা নিয়ে আশঙ্কাজনক অবস্থায় গত ২৭ আগস্ট রাতে এনাম মেডিক্যালে ভর্তি হন। ৭ সেপ্টেম্বর সুস্থ হয়ে হাসপাতাল ছেড়ে ঢাকার বাসায় ওঠেন তিনি। সেখান থেকে ১২ সেপ্টেম্বর সকালে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় নিজ বাসায় ফেরেন।

রবিবার রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলীর সঙ্গে স্থানীয় কয়েকটি অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে দৌলতদিয়া বাজারের বাসায় আসার পর সন্ধ্যায় আবার তার শারীরিক অবস্থার অবনতি হয়। দ্রুত তাকে আশঙ্কাজনক অবস্থায় সাভারের এনাম মেডিক্যালে ভর্তি করা হয়। সেখানে সোমবার তার মৃত্যু হয়।

উল্লেখ্য, কয়েক বছর আগে সন্ত্রাসীরা হত্যার উদ্দেশ্যে তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। সে সময় কয়েকটি গুলি তার শরীরে গিয়ে লাগে। তাৎক্ষণিক চিকিৎসার মাধ্যমে তার শারীরিক অবস্থার উন্নতি হলেও এরপর শারীরিকভাবে তিনি দীর্ঘদিন বিভিন্ন জটিলতায় ভুগছিলেন।

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...