Home / জেলা সংবাদ / চট্টগ্রামের সাতকানিয়া ও বোয়ালখালী অগ্নিকাণ্ডে শিশু নিহত,আহত ২

চট্টগ্রামের সাতকানিয়া ও বোয়ালখালী অগ্নিকাণ্ডে শিশু নিহত,আহত ২

চট্টগ্রাম প্রতিনিধি :
চট্টগ্রামের সাতকানিয়া ও বোয়ালখালী উপজেলায় পৃথক অগ্নিকাণ্ডের ঘটনায় এক শিশু অগ্নিদ্বগ্ধ হয়ে নিহত ও আরো দুইজন আহত হয়েছে।

গতকাল সোমবার দিবাগত রাত ৩টার দিকে সাতকানিয়া এওচিয়া ইউনিয়নে এবং বোয়ালখালির শাকপুরা ইউনিয়নে এসব অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এর মধ্যে সাতকানিয়াতে সায়দুল ইসলাম (১০) নামে শিশুটির মৃত্যু হয়েছে এবং বোয়ালখালিতে গ্যাস সিল্ডিার বিস্ফোরণ হয়ে সৃষ্ট আগুনে ৯টি বিভিন্ন দোকান পুড়ে গেছে বলে নিশ্চিত করে ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিস চট্টগ্রামের উপ-সহকারী পরিচালক জসিম উদ্দিন বলেন, রাত তিনটার দিকে সাতকানিয়ার এওচিয়া এলাকার বসতঘরে আগুন লেগে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত হয়। আগুনে একটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে দগ্ধ হয়ে এক শিশুর মৃত্যু হয়েছে। আগুনে প্রায় ছয় লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

এদিকে বোয়ালখালী প্রতিনিধি জানান, গতকাল দিবাগত রাত ৩টার দিকে উপজেলার শাকপুরা ইউনিয়নের চৌমুহনী বাজারে হাজী জাফর জমিদারের মার্কেটে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের েএকটি গাড়ি গিয়ে আগুন নিয়ন্ত্রণ করে।

বোয়ালখালি ফায়ার ষ্টেশনের সাব স্টেশন অফিসার হাফিজ আহমেদ জানান, গ্যাস সিলিণ্ডার বিস্ফোরণ হয়ে আগুন লাগলে মার্কেটের ৯টি দোকান পুড়ে গেছে। এতে ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি এবং ২০ লাখ টাকার সম্পদ রক্ষা করা হয়েছে।
মুক্তা // এসএমএইচ //মে ১৬, ২০১৭

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...