Home / টপ নিউজ / চট্টগ্রামের হালিশহরে ট্রাক চাপায় ট্রাফিক পুলিশ নিহত

চট্টগ্রামের হালিশহরে ট্রাক চাপায় ট্রাফিক পুলিশ নিহত

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রামের হালিশহরে ট্রাকের ধাক্কায় পুলিশের ট্রাফিক বিভাগে কর্মরত এক কনস্টেবলের মৃত্যু হয়েছে। বুধবার দিবাগত রাতে নতুন বাজার বিশ্বরোড এলাকার হাক্কানী পেট্রোলপাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাফিক পুলিশের নাম আর্জিযোজন অখন্ড (৪০)। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের আনোয়ারা উপজেলায়। এ ঘটনায় ট্রাক চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক পংকজ বড়ুয়া জানান, হাক্কানী পেট্রোলপাম্পের সামনে একটি ট্রাক সামনে থেকে ট্রাফিক কনসটেবল অখণ্ডকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী  জানান, আর্জিযোজন অখন্ড নগর পুলিশের ট্রাফিক বিভাগের বন্দর জোনে কর্মরত ছিলেন। রাতে পেশাগত দায়িত্ব পালনকালে সিএসডি গোডাইন থেকে আসা গমভর্তি একটি ট্রাক নয়াবাজার বিশ্বরোডে টার্ন নেওয়ার সময় থামানোর সংকেত দেন তিনি। কিন্তু সংকেত অমান্য করে চলে যাওয়ার সময় থামাতে গেলে ট্রাকটি তাকে চাপা দেয়।

এ ঘটনায় ট্রাকটিসহ চালক রাসেল ও হেলপার নাছিরকে আটক করা হয়েছে। তারা জানিয়েছে, সংকেত পেয়ে ট্রাক থামানোর সময় ব্রেকফেল হয়ে এ দুর্ঘটনা ঘটেছে।

 আরডি/ এসএমএইচ // ৪ আগস্ট ২০১৬

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...