Home / খেলা / চট্টগ্রামে প্রথম দিনে মুখোমুখি যারা

চট্টগ্রামে প্রথম দিনে মুখোমুখি যারা

ক্রীড়া ডেস্ক :

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় পর্বের খেলা শুরু বৃহস্পতিবার থেকে। আর দ্বিতীয় পর্বের প্রথম দিনে ময়দানী লড়াইয়ে নামবে যথারীতি চারটি দল। দিনের প্রথম ম্যাচে তামিম ইকবালের চিটাগাং ভাইকিংসের মুখোমুখি হবে সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস। আর অপর ম্যাচে মুশফিকুর রহিমের বরিশাল বুলসের মুখোমুখি হবে নাঈম ইসলামের রংপুর রাইডার্স।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুপুর ১টায় শুরু হবে চিটাগাং ও ঢাকার ম্যাচ। আর সন্ধ্যা পৌনে ৬টায় মুখোমুখি হবে বরিশাল ও রংপুর।

চট্টগ্রাম পর্ব থেকেই ম্যাচের সময় কিছুটা এগিয়ে নিয়ে আসা হয়েছে। দুপুরের ম্যাচটি এক ঘণ্টা আর সন্ধ্যার ম্যাচটি সোয়া এক ঘন্টা আগানো হয়েছে।

ঢাকা পর্ব শেষে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে সাকিবের ঢাকা। আর ঢাকার মুখোমুখিই হবে তামিমের চিটাগাং। তবে তামিমের দলের অবস্থা খুব একটা ভালো নয়। তারা পরপর তিন ম্যাচে হেরে পয়েন্ট টেবিলে সপ্তম দলের মধ্যে ষষ্ঠস্থানে রয়েছে। আর এই ম্যাচ দিয়েই ঘরের মাঠে জয়ের ধারায় ফিরতে চায় চিটাগাং।

অন্যদিকে দিনের দ্বিতীয় ম্যাচের মুখোমুখি হবে টেবিলের দ্বিতীয় ও চতুর্থস্থানে থাকা দুই দল। মুশফিকের নেতৃত্বে বরিশাল ৪ ম্যাচে ৩ জয় নিয়ে রান রেটে পিছিয়ে দ্বিতীয়স্থানে রয়েছে। আর তাদের প্রতিদ্বন্দ্বী রংপুর ৩ ম্যাচে ২ জয় নিয়ে চতুর্থ। এই দুই দলই বেশ ফর্মে রয়েছে। তাই ম্যাচটিতে রোমাঞ্চকর লড়াইয়ের আভাসই পাওয়া যাচ্ছে।

আরডি/ এসএমএইচ/ ১৭ নভেম্বর ২০১৬

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...