Home / জেলা সংবাদ / চট্টগ্রামে প্রেমে ব্যর্থ হয়ে কলেজছাত্রী আত্মহত্যা

চট্টগ্রামে প্রেমে ব্যর্থ হয়ে কলেজছাত্রী আত্মহত্যা

খাগড়াছড়ি প্রতিনিধি :
প্রেমে ব্যর্থ হয়ে আন্তর্জাতিক নারী দিবসের প্রথম প্রহরে গলায় ফাঁস দিয়ে আরিফা বেগম নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে। খাগড়াছড়ির মাটিরাঙা উপজেলার সীমান্তঘেষা তাইন্দং ইউনিয়নের মাঝপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আরিফা বেগম তাইন্দংয়ের মাঝপাড়া গ্রামের মৃত আবিদ আলী পোদ্দারের মেয়ে ও তাইন্দং ইউনিয়নের সংরক্ষিত ৩ নং ওয়ার্ডের মেম্বার আমেনা বেগমের ছোট বোন।

নিহত আরিফা তবলছড়ি গ্রীনহিল কলেজের প্রথম বর্ষের মানবিক বিভাগের ছাত্রী।

স্থানীয়রা জানান, বুধবার ভোর ৪টার দিকে নিজেদের ঘরের পাশে কাঁঠাল গাছের সঙ্গে গলায় ফাঁস দেয় আরিফা। তার ভাই প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে কাঁঠাল গাছে ঝুলন্ত অবস্থায় বোনের মরদেহ দেখতে পায়। এ সময় তার চিৎকারে পরিবারের সদস্যসহ প্রতিবেশীরা ছুটে আসে।

তাইন্দং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর ও স্থানীয় মেম্বার শাহীন সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, বিষয়টি পুলিশকে জানানো হলে পুলিশ সকালের দিকে নিহতের মরদেহ উদ্ধার করেছে।

মাটিরাঙা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। মেয়েটি প্রেমে ব্যর্থ হয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মুক্তা // এসএমএইচ // মার্চ ৮, ২০১৭

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...