Home / জেলা সংবাদ / চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

চট্টগ্রাম, ২০ জুলাই (অনলাইনবার্তা): চট্টগ্রাম নগরী ও সীতাকুণ্ডে দুই সড়ক দুর্ঘটনায় এক নারীসহ তিনজন নিহত হয়েছেন; আহত হয়েছেন আরও অন্তত ১০ জন।

বুধবার সকালে শহরের পলোগ্রাউন্ড মাঠ এলাকা ও সীতাকুণ্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাঁশবাড়িয়া বাজার এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে বলে পুলিশ জানায়।

নিহতরা হলেন- জেসমিন আক্তার (৪০), মো, জুলফিকার (৬৮) এবং আনুমানিক ৩৫ বছর বয়সী অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি।

হাইওয়ে পুলিশ কুমিরা ফাঁড়ির সার্জেন্ট নিজামুল ফাহামি জানান, ঢাকা থেকে চট্টগ্রামগামী শ্যামলী পরিবহনের একটি বাস বাঁশবাড়িয়া বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজনের ওপর উঠে উল্টে গেলে জুলফিকার ও অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হন।

সার্জেন্ট ফাহামি বলেন, “জুলফিকার সাবেক সেনা সদস্য বলে শুনছি। এ ব্যাপারে বিস্তারিত খোঁজ নেওয়া হচ্ছে। দুর্ঘটনায় আরও অন্তত আটজন আহত হয়েছেন।”

চট্টগ্রাম বিভাগীয় ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের প্রহ্লাদ সিংহ জানান, সকাল সোয়া ৬টার দিকে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। পরে কুমিরা ও সীতাকুণ্ড ফায়ার স্টেশনের সদস্যরা গিয়ে হতাহতদের উদ্ধার করেন।

এদিকে সকাল ১১টার দিকে কোতোয়ালি থানাধীন কদমতলীর মোড়ের বাছে পলোগ্রাউন্ড মাঠ এলাকায় একটি বাস উল্টে জেসমিন আক্তার নামের ওই নারীর মৃত্যু হয়।

কদমতলী এলাকায় দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট মো. জলিল জানান, নিউ মার্কেটমুখি ৬ নম্বর রুটের বাসটি পলোগ্রাউন্ড মাঠের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খেয়ে উল্টে যায়। পরে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মেডিকেল পুলিশ ফাঁড়ির নায়েক মো. জাহাঙ্গীর জানান, পলোগ্রাউন্ড এলাকা থেকে সকালে আহত অবস্থায় তিনজনকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক জেসমিনকে মৃত ঘোষণা করেন।

ফটিকছড়ি উপজেলার জেসমিনের স্বামী মো. ফারুক (৫০) ও বেলাল (৩৩) নামে আরেক যাত্রীকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে নায়েক জাহাঙ্গীর জানান।

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...