প্রথম ছবিতেই বাজিমাত করে শাকিব খান ও শুভশ্রী। সেই সুবাদে আবারও পর্দায় হাজির হচ্ছেন বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার আরেকটি ছবিতে। ছবির নাম ‘চালবাজ’। এই ছবির প্রধান চরিত্রে অভিনয় করবেন বাংলাদেশের শাকিব খান আর নায়িকার চরিত্রে কলকাতার শুভশ্রী গাঙ্গুলী।

এই ছবির শুটিংয়ের জন্য বর্তমানে লন্ডনে অবস্থান করছেন নায়ক শাকিব। গত বুধবার বাংলাদেশ সময় রাত ৯টার দিকে হিথ্রো বিমানবন্দরে পৌঁছান তিনি। লন্ডনে পৌঁছানোর খবর সঙ্গে সঙ্গেই নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানিয়ে দেন শাকিব খান। ‘চালবাজ’ যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের পরিচালক অনন্য মামুন ও ভারতের জয়দীপ মুখার্জি। ছবিটি নির্মিত হচ্ছে ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের ব্যানারে। এর আগে জয়দীপের পরিচালনায় দুটি ছবিতে শাকিবকে দেখা গেলেও অনন্য মামুনের সঙ্গে প্রথমবার কাজ করছেন তিনি। ছবির শুটিংয়ের ফাঁকে ওমান যাবেন নায়ক শাকিব খান ও পরিচালক অনন্য মামুন। ১৪ সেপ্টেম্বর বাংলাদেশি তারকাদের নিয়ে সেখানে অনুষ্ঠিত হবে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান ‘ঢালি ব্লাস্ট’। এর ব্যবস্থাপনায় আছেন পরিচালক অনন্য মামুন। সব মিলিয়ে দেশের বাইরে বর্তমানে খুব ব্যস্ত সময় যাচ্ছে শাকিবের।

এর আগে ‘নবাব’ ছবিতে একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন শাকিব খান ও শুভশ্রী গাঙ্গুলী। রোজার ঈদে মুক্তি পাওয়া যৌথ প্রযোজনার এ ছবিটি ব্যাপক দর্শকপ্রিয়তা পায়। নাচ, গান সবকিছু মিলিয়ে প্রথমবার জুটি বেঁধেই বাজিমাত করেন শাকিব-শুভশ্রী। এখন ‘চালবাজে’-এ জুটি কোন চাল চালেন সেটাই আপাতত দেখার অপেক্ষা।

 এসএমএইচ//  শনিবার  সেপ্টেম্বর ২০১৭ ২৫ ভাদ্র ১৪২৪