Home / বাংলাদেশ / ‘জঙ্গিবাদ-মৌলবাদের বিরুদ্ধে দাঁত ভাঙা জবাব দিতে হবে’

‘জঙ্গিবাদ-মৌলবাদের বিরুদ্ধে দাঁত ভাঙা জবাব দিতে হবে’

চট্টগ্রাম, ১৩ জুলাই (অনলাইনবার্তা): নৌকায় ভোট দিয়ে জঙ্গিবাদ-মৌলবাদের বিরুদ্ধে দাঁত ভাঙা জবাব দিতে হবে বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

ময়মনসিংহ-১ (হালুয়াঘা-ধোবাউড়া) ও ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের উপ-নির্বাচনের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন।

আগামী ১৮ জুলাই এই দুই আসনে উপ-নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনীত দু’প্রার্থী নাজিম উদ্দিন ও জুয়েল আরেং’র পক্ষে জনসংযোগ করছেন ছাত্র নেতা জাকির হোসাইন।

মঙ্গলবার দিনব্যাপী গৌরীপুরের কলতাপাড়া বাজার, বঙ্গবন্ধু চত্বরসহ বিভিন্ন পয়েন্টে সংগঠনের নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে জনসংযোগ করেন তিনি।

তিনি বলেন, ‘আগামী ১৮ জুলাই উপ-নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থী নাজিম উদ্দিনকে বিপুল ভোটে নির্বাচিত করতে হবে। আর এর মাধ্যমেই জঙ্গিবাদ, মৌলবাদের বিরুদ্ধে এবং যুদ্ধাপরাধীদের বিচার বানচালের ষড়যন্ত্রকারীদের দাঁত ভাঙা জবাব দিতে হবে।’

সমাজের ভালো ছেলেরাই ছাত্রলীগ করবে। বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছেন, সেই স্বপ্ন পূরণ করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শে ছাত্রলীগ কর্মীদের গড়ে তুলতে হবে বলেও মন্তব্য করেন জাকির।

এ সময় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি সৈয়দ মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি সোহান খান, মিজানুর রহমান, নাজমুল হক, যুগ্মসাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক আশিকুল পাঠান সেতু, সহ-সম্পাদক পিয়াল হাসান, জেলা ছাত্রলীগ সভাপতি রকিবুল ইসলাম রকিব, সাধারণ সম্পাদক সব্যসাচী সরকার, শহর ছাত্রলীগ সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফসহ অন্যরা উপস্থিত ছিলেন।

x

Check Also

আজ৩১ উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বৃহস্পতিবার ২৭ আগস্ট ১৮ জেলার ৩১টি উপজেলার শতভাগ ...