Home / টপ নিউজ / জঙ্গি আত্মসর্মপণ করলে পুরস্কার ১০ লাখ

জঙ্গি আত্মসর্মপণ করলে পুরস্কার ১০ লাখ

চট্টগ্রাম, ১৮ জুলাই (অনলাইনবার্তা): জঙ্গিদের তথ্য প্রদানে ৫ লাখ ও আত্মসমর্পণকারী জঙ্গিকে ১০ লাখ টাকা পুরস্কার দেওয়া হবে বলে ঘোষণা দিয়েছেন র্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ।

সোমবার (১৮ জুলাই) বিকেল সাড়ে ৩টায় বগুড়ার সারিয়াকান্দি উপজেলার কাজলা ইউনিয়নের ট্যাংরাকুটা চরের শাহজাজাল বাজারে প্রেস ব্রিফিং ও সুধী সমাবেশে তিনি এ ঘোষণা করেন।

অনুষ্ঠানের ঘণ্টাব্যাপী তিনি সাংবাদিক ও সুধিজনের উদ্দেশ্যে কথা বলেন।

বেনজির আহমেদ বলেন, বর্তমানে দেশ ক্রান্তিকাল অতিক্রম করছে। গুলশান ও শোলাকিয়ায় জঙ্গিরা মানুষ হত্যা করে রক্তের হুলি খেলায় মেতে উঠেছে। এ অঞ্চলে সুফি-সাধকরা ধর্ম প্রচার করেছেন। তারা কেউ তরবারির জোরে রক্তপাত করে ইসলাম প্রচার করেন নি। তারা কেউ ক্ষমতা দখল করেন নি।

 তিনি বলেন, সেই দেশে ইসলামের নামে কিছু বিপথগামী মানুষ ইসলাম ধ্বংসে কাজ করছে। তাদের কারণে মুসলমানরা বিশ্বময় অপমানিত হচ্ছেন। তারা ইসলামের শত্রু। মুসলমানের শত্রু।

র‌্যাবের এই কর্মকর্তা আরো বলেন, দেশ যে সামনের দিকে এগিয়ে যাচ্ছে তা ধ্বংস করাই এদের লক্ষ্য। ষোল কোটি মানুষের ভাগ্য পরিবর্তনে যারা বাধা দেবে তাদের নির্মূলে আমরা বদ্ধপরিকর। এছাড়া জঙ্গি বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

 এর আগে রোববার (১৭ জুলাই) দিবাগত মধ্যরাত থেকে র‌্যাবের নেতৃত্বে সারিয়াকান্দি উপজেলার ট্যাংরাকুটা ও ধুনটের নিমগাছী ইউনিয়নে জঙ্গি বিরোধী অভিযান শুরু করে বিজিবি ও পুলিশের সমন্বয়ে গঠিত যৌথবাহিনী।

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...