Home / জেলা সংবাদ / জঙ্গি আস্তানা সন্দেহে চট্টগ্রামে অভিযান, আটক ৫

জঙ্গি আস্তানা সন্দেহে চট্টগ্রামে অভিযান, আটক ৫

নিজস্ব প্রতিবেদক:

জঙ্গি আস্তানা সন্দেহে চট্টগ্রাম মহানগরীর কর্নেলহাট এলাকার একটি দোতলা বাড়ি ঘেরাও করে অভিযান পরিচালনা করেছে র‌্যাব। সেখান থেকে তিনজনসহ মোট পাঁচজনকে আটক এবং বেশকিছু বিস্ফোরক উদ্ধার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) ভোরে র‌্যাব এই অভিযান শুরু করে। র‌্যাব ৭ এর অধিনায়ক লে. কর্নেল মিফতাহ উদ্দিন এর নেতৃত্বে পরিচালিত অভিযান ১১টা ২০ এ শেষ হয়। তবে আটককৃতদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি র‌্যাব। পরবর্তীতে জিজ্ঞাসাবাদের মাধ্যমে তাদের পরিচয় নিশ্চিত করে গণমাধ্যমকে জানানো হবে বলে র‌্যাব কর্মকর্তারা কালের কণ্ঠকে জানান।

র‌্যাব ৭ এর সিনিয়র সহকারী পরিচালক (এসপি) সোহেল মাহমুদ এ বিষয়টি নিশ্চিত করে বলেন, বাড়িটিতে বেশ কয়েকজন জঙ্গি রয়েছে বলে ধারণা করা হচ্ছে। মোট পাঁচজনকে আটক করা হয়েছে। এদের মধ্যে দুজনকে আমরা ভোরে এ কে খান এলাকা থেকে আটক করেছি। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে আকবর শাহ থানার মুকিম তালুকদার পাড়ার একটি বাড়ি ঘেরাও করে অভিযান পরিচালিত হয়।

তিনি আরও বলেন, অভিযান শুরুর পরপরই জঙ্গিরা ভেতরে একটি ল্যাপটপ পুড়িয়ে ফেলেছে। আগে আটককৃত দুই জঙ্গির কাছ থেকে বেশ কিছু বিস্ফোরক উদ্ধার করা হয়েছে।

আরডি/ এসএমএইচ/ ৮ ডিসেম্বর ২০১৬

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...