Home / টপ নিউজ / জিম্মিদশা থেকে মুক্ত হলেন কিম কারদাশিয়ান

জিম্মিদশা থেকে মুক্ত হলেন কিম কারদাশিয়ান

বিনোদন ডেস্ক :

প্যারিসে একটি হোটেলে দুই জিম্মিকারীর হাতে হলিউড তারকা কিম কারদাশিয়ানের বন্দী হবার ঘটনায় চমকে গিয়েছিলো শোবিজ দুনিয়ার সোমবারের সকাল। সবাই উৎকণ্ঠা আর দুশ্চিন্তা নিয়ে অপেক্ষা করছিলেন শেষপর্যন্ত কী হয় জানার জন্য। আশংকা ছিলো, কিম প্রাণ নিয়ে ফিরে আসতে পারবেন তো!

তবে রোববার সারা রাত আটক থাকার পর সোমবার সকালে জিম্মিদশা থেকে মুক্ত হয়েছেন কিম। ৩৫ বছর বয়সী রিয়েলিটি শোয়ের জনপ্রিয় তারকার কোনো ক্ষতি হয়নি বলে জানা গেছে। কিন্তু জিম্মি করার পরে কোন শর্তে তাকে মুক্তি দেয়া হয়েছে এ বিষয়ে কিছু জানা যায়নি।
মুক্ত হয়ে কিম বেশ স্বাভাবিকভাবেই সাংবাদিকদের কাছে মুখ খুলেছেন। তিনি বলেছেন, ‘ঈশ্বরকে ধন্যবাদ। তেমন কোনো ক্ষতি ছাড়াই মুক্ত হয়েছি।’ তবে সেখানে কী ঘটেছিলো, কারা ছিলো- এ ব্যাপারে কিছুই বলেননি কিম। কেবল জানিয়েছেন, ঘটনার সময় তার বডিগার্ডকেও জিম্মি করা হয়েছিলো।
এদিকে বিবিসি সূত্রে জানা গেছে, দুইজন ডাকাত স্রেফ ডাকাতির উদ্দেশ্যেই এই কাণ্ড ঘটিয়েছে। ডাকাতদের পরনে ছিলো প্যারিসের পুলিশের পোশাক আর তাদের মুখ ছিলো ঢাকা।
এদিকে, খবর পেয়ে নিউ ইয়র্কে কনসার্ট মঞ্চ থেকে তড়িঘড়ি নেমে বেরিয়ে গেছেন কিমের স্বামী সংগীতশিল্পী কেনি ওয়েস্ট।
প্যারিসের একজন পুলিশ কর্মকর্তা নিশ্চিত করেছেন, ঘটনাটি একটি ডাকাতির ঘটনা। কিন্তু এ নিয়ে বিস্তারিত কিছু জানাতে রাজি হননি তিনি। তবে, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।
প্রসঙ্গত, প্যারিস ফ্যাশন সপ্তাহে অংশ নিতে কদিন আগে নিজের মা এবং বোনকে নিয়ে ফ্রান্সে যান কিম। তার সঙ্গে আছে তার দুই সন্তানও। কিন্তু কিমের জিম্মিদশার সময় তারা কোথায় ছিলেন সে বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।

 আরডি/ ৩ অক্টোবর/ ২০১৬

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...