Home / লাইফস্টাইল / জুতাটা কেমন হবে?

জুতাটা কেমন হবে?

চট্টগ্রাম, ১ জুলাই (অনলাইনবার্তা): ঈদের প্রস্তুতি চলছে পুরোই। অনেকের পোশাক কেনা শেষ। এবার পোশাকের সঙ্গে মিলিয়ে চাই নতুন জুতা। ঈদ উপলক্ষে হরেক রকম জুতা-স্যান্ডেল সাজিয়েছে কম্পানিগুলো। কার কী আয়োজন ও দাম কতো এগুলো জেনে নিলে একটু সুবিধাই হবে।

এপেক্স
এপেক্সে পাবেন সব বয়সীদের জুতায় প্রায় ১০ থেকে ১২ রকমের নতুন ডিজাইন। এপেক্সে বাচ্চাদের জন্য রয়েছে টুইংকলার ৪৯০ থেকে ২১৯০ টাকা। বাচ্চাদের কেডস ৫৯০ থেকে ১০৯০, স্প্রিন্টের কেডস ৪৯০ থেকে ৩৪৯০ টাকা। ছেলেদের স্প্রিন্টের ব্যান্ডের ফিতা স্যান্ডেল ১৬৯০ থেকে ৩৪৯০ টাকা।
বাটা

ঈদে বাটা বাজার সব বয়সীদের জন্য প্রায় একশ ধরনের নতুন ডিজাইনের জুতা,স্যান্ডেলও শু নিয়ে এসেছে। ঈদে ছোট্ট সোনামণিদের জন্য আছে বাবল গামসের জুতা। মূল্য ১০০০ থেকে ২০০০ টাকার মধ্যে। এছাড়াও লাইট ব্র্যান্ডের স্যান্ডেল ১৯০ টাকা, কমফিট, ওয়েনব্রেইনার, স্কল ১১৯০ থেকে ১৪৯০ টাকা, নর্থ স্টার ২১৯০ থেকে ২৫৯০ টাকা, হাশ পাপিস ৩৫০০ থেকে ৮০০০ টাকা। যারা এক্সক্লুসিভ কালেকশন রাখতে চান, তাদের জন্য বাটার করপোরেট লেভেলের হাশ পাপিসের জুতার দাম শুরু হয়েছে ১২০০০ টাকা দিয়ে।

জেনিস
বাচ্চাদের জন্য জেনিসে রয়েছে বি বাম্বল কিডস ব্র্যান্ডের জুতা। মূল্য ৫৯০ থেকে ১২৯০ টাকা। জেনিস ৬৯০ থেকে ৮৯০ টাকা। মেয়েদের জুতার মধ্যে রয়েছে পার্লিতা, বেলেডোনা সাব-ব্র্যান্ডের জুতা। ১২৯০ থেকে ২৪৯০ টাকার মধ্যে। ছেলেদের ব্যান্ড এক্সেল এর স্যান্ডেলের দাম ১২৯০ থেকে ২৯৯০ টাকা। আলবার্টিনো জেন্টস শু পাবেন ৩০০০ থেকে ৬৫০০ টাকার মধ্যে। লং ওয়াকার জেন্টস ১৫০০ থেকে ৩০০০, জেনিস জেন্টস অ্যান্ড লেডিস শু পাবেন ৬০০ থেকে ১৪০০ টাকার মধ্যে।

ওরিয়ন 
ওরিয়ন ফুট ওয়্যার একশ’র ওপরে নতুন ডিজাইনের জুতা স্যান্ডেল নিয়ে এসেছে এই ঈদে। এখানে বাচ্চাদের জন্য রয়েছে লিন্ডো সাব-ব্র্যান্ডের জুতা ৬৯০ থেকে ৩৪৯০ টাকার মধ্যে জুতার দাম রাখা হয়েছে। এর বাইরেও এখানে আরো কিছু স্পোর্টস শু আছে স্ট্যামিনো সাব-ব্র্যান্ডের জুতা পাবেন। দাম পড়বে ১৪৯০ থেকে ২৪৯০ টাকার মধ্যে।

ইনফিনিটি
পোশাকের মতো জুতারও বিশাল কালেকশন রয়েছে ইনফিনিটি মেগা মলে। আকষর্ণীয় সব ডিজানের জুতাগুলো এ্ররই মধ্যে অনেকের পছন্দের ‍তালিকায় রয়েছে। ১০০০ টাকা থেকে ছয় হাজার টাকার মধ্যেই পেয়ে যাবেন চছন্দের জুতাটি।

এছাড়াও বসুন্ধরা সিটি, এলিফ্যান্ট রোড,নিউ মার্কেট, রাপা প্লাজাসহ সারা দেশে সব শপিং সেন্টারেই রয়েছে জুতার দোকান। সাধ ও সাধ্যের মধ্যে সবার জন্যই নতুন জুতা কিনতে পারবেন।

জুতা কেনার সময় হাঁটতে আরামদায়ক কিনা সেটা দেখে নেবেন।

ছেলেরা পাঞ্জাবির সঙ্গে ঈদের দিনের জন্য বেছে নিতে পারেন নাগরা জুতা বা স্যান্ডেল।

আর মেয়েরা একটু হাই হিল পরলেই ভালো লাগবে।

x

Check Also

ঘুরে আসুন নির্মল প্রকৃতির লাকমাছড়া

লাইফস্টাইল ডেস্ক : প্রাচীন সিলেট তিন ভাগে বিভক্ত ছিল। এগুলো হচ্ছে গৌড়, লাউড় আর ...