Home / টপ নিউজ / তারেককে নিয়ে ওমরা পালন করছেন খালেদা

তারেককে নিয়ে ওমরা পালন করছেন খালেদা

নিজস্ব প্রতিবেদক :

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া পবিত্র হজ পালনের জন্য সৌদিআরবে রয়েছেন। সাথে রয়েছেন তার বড় ছেলে তারেক রহমান। বৃহস্পতিবার তারা জেদ্দা থেকে মক্কায় পৌঁছে স্বপরিবারে ওমরা পালন  এবং মসজিদুল হারামে নামাজ আদায় করেছেন। সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব এ তথ্য নিশ্চিত করেছেন ।

এরআগে বুধবার স্থানীয় সময় রাত ১০টা৫০ মিনিটের সময় সৌদিয়া এয়ারলাইন্সের বিমানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবং সকাল ৯টায় সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান পরিবারের সদস্যদের  নিয়ে জেদ্দা কিং আবদুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। বিমানবন্দরে দলীয় প্রধানকে অভ্যর্থনা জানান কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিবের নেতৃত্ব  বিএনপি নেতাকর্মীরা।

খালেদা জিয়া ও তারেক রহমান বাদশাহ সালমান বিন আব্দুল আজিজের আমন্ত্রণে রাজকীয় মেহমান হিসেবে পবিত্র হজ পালন করবেন। প্রথমে তারা জেদ্দা রয়েল প্যালেসে ওঠেন। কিছুক্ষণ রয়েল প্যালেসে বিশ্রাম নিয়ে সড়ক পথে মক্কায় যান। বিমানবন্দরে খালেদা জিয়াকে অভ্যর্থনা জানাতে আরো উপস্থিত ছিলেন সৌদিআরব  বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব, প্রধান  উপদেষ্টা আব্দুর রহমান  বিএনপি নেতা,  আজাদ চয়ন, মনিরুজ্জামান তপন, কেফায়েত উল্লাহ কিসমত নাজমুল প্রমুখ।

লন্ডন থেকে এমিরেটস এয়ারলাইন্সের বিমানে স্থানীয় সময় সাড়ে ৭টার দিকে তারেক রহমান, তার স্ত্রী জোবাইদা রহমান, মেয়ে জাইমা রহমান ও প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি জেদ্দা আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। বিমানবন্দরে নেতা-কর্মীরা তারেক রহমানকে অভ্যর্থনা জানান।

 আরডি/ ৯ সেপ্টেম্বর ২০১৬

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...