Home / জেলা সংবাদ / দিনাজপুরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মা-মেয়ের আত্মহত্যা

দিনাজপুরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মা-মেয়ের আত্মহত্যা

দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুরের ফুলবাড়ী ও রাজবাড়ীর বেলগাছীতে ট্রেনে কাটা পড়ে মা-মেয়েসহ তিন নারীর মৃত্যু হয়েছে। এর মধ্যে মঙ্গলবার সন্ধ্যায় ফুলবাড়ীতে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মা-মেয়ে আত্মহত্যা করেছ।

এছাড়া বুধবার সকালে রাজবাড়ীর বেলগাছীতে ট্রেনে কাটা পড়ে এক নারীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, তারা হলেন মা স্বরস্বতী রানী (৪৫) ও মেয়ে ফাল্গুনী রানী (১৫) ও নাছিমা বেগম (৩৫)।

দিনাজপুরের ফুলাবাড়ীর পার্বতীপুর রেলওয়ে পুলিশ জানায়, পারিবারিক কলহের কারণে ফুলবাড়ীতে মা-মেয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে।

স্বরস্বতী রাণী ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর মাছুয়াপাড়া গ্রামের নিবাসচন্দ্রের স্ত্রী। মেয়ে ফাল্গুনী রানী আদর্শ কলেজপাড়া কলোজিয়েট স্কুলের নবম শ্রেণীর ছাত্রী।

পার্বতীপুর রেলওয়ে এসআই মো. আনিছুর রহমান জানান, মঙ্গলবার সন্ধ্যা ৭টায় ফুলবাড়ী উপজেলার বড় পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্র সংলগ্ন রেলগেটের ৩৬৪/২ পিলার এলাকায় ট্রেনে কাটা পড়া দুই নারীর মৃতদেহ দেখতে পায় এলাকাবাসী। পরে তারা রেলওয়ে পুলিশকে জানালে পুলিশ রাতে সাড়ে ১২টায় দুজনের লাশ উদ্ধার করে। রাতে পরিবারের লোকজন এসে লাশ শনাক্ত করেন।

পার্বতীপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত ওসি মো. আব্দুস সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে, রাজবাড়ী জি আর পি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হারুন মজুমদার জানান, সকালে শাটল ট্রেনটি রাজবাড়ী থেকে কুষ্টিয়ার উদ্দেশ্যে রওনা করে। ট্রেনটি বেলগাছীতে পৌঁছলে নাছিমা বেগমের ধাক্কা লাগে এবং ঘটনাস্থলেই মারা যান।

গৃহবধূ নাছিমা বেগম কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের রুপশা গ্রামের আব্দুল কুদ্দুসের স্ত্রী। তিনি জেলা সদরের খানগঞ্জ ইউনিয়নের খোশবাড়ী গ্রামে তার বাবার বাড়িতে বেড়াতে এসেছিলেন।

 আরডি/ এসএমএইচ // ১০ আগস্ট ২০১৬

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...