Home / বাংলাদেশ / দেশে একনায়কতন্ত্র চলছে : মাহবুব

দেশে একনায়কতন্ত্র চলছে : মাহবুব

চট্টগ্রাম, ৩১ মে (অনলাইনর্বাতা) : দেশে একনায়কতন্ত্রের শাসন চলছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমান।

মঙ্গলবার (৩১ মে) সকালে ঢাকা রিপোটার্স ইউনিটি মিলনায়তনে প্রয়াত ‘রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে’ বাংলাদেশ জাতীয় দল আয়োজিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মাহবুবুর রহমান বলেন, দেশে একের পর এক হত্যা হচ্ছে আর সরকার চেয়ে চেয়ে সেটার তামাশা দেখছে। আমরা এখন অন্ধকার ঘরে আবদ্ধ। জাতি আজ দিশেহারা। এই জাতিকে পথ দেখাতে হলে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

তিনি বলেন, মানুষ আজ খেতে পারছে না। দু-মুঠো ভাতের জন্য মানুষ রাস্তায় রাস্তায় ঘুরছে। আর দেশ থেকে কোটি কোটি টাকা লুপাট করা হচ্ছে। আর সরকার বলে তারা মানুষের উন্নয়নে কাজ করছে। অসহায় নীরিহ মানুষের টাকা আত্মসাৎ করে যারা মহোৎসব করছেন তাদের মুখে উন্নয়নের কথা শোভা পায় না।

তিনি বলেন, প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের দলকে আজ নিঃস্ব করার ষড়যন্ত্র চলছে। তবে এই ষড়যন্ত্র তাদের সফল হবে না।

আয়োজক সংগঠনের চেয়ারম্যান ইহসানুল হক হুদার সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- বাংলাদেশ জাতীয় দলের প্রচার সম্পাদক সৈয়দ মনসুর আহম্মেদ,বাংলাদেশ সামাজিক দলের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর রানা,বাংলাদেশ ন্যাপের মহাসচিব গোলাম মোস্তফা ভূঁইয়া,এলডিবির চেয়ারম্যান খন্দকার গোলাম মোস্তফা, ন্যাপের চেয়ারম্যান জেবেল রহমান প্রমুখ।

x

Check Also

আজ৩১ উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বৃহস্পতিবার ২৭ আগস্ট ১৮ জেলার ৩১টি উপজেলার শতভাগ ...