Home / খেলা / দেশে ফিরলেন বাংলাদেশ দল

দেশে ফিরলেন বাংলাদেশ দল

স্পোর্টস ডেস্ক :

বুধবার সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ক্রাইস্টচার্চ থেকে অকল্যান্ড হয়ে রাত ১০টা ৫৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় বাংলাদেশ দল।

নিউজিল্যান্ডে এক মাসের সফর শেষ করে বুধবার রাতে দেশে ফিরেছেন বাংলাদেশের ক্রিকেটাররা। শুরুতে অস্ট্রেলিয়ায় প্রস্তুতি ক্যাম্পে অংশ নিয়েছিলেন ২৩ জনের দল। এরপর হাথুরুসিংহের দল কিউইদের মাঠে তিনটি ওয়ানডে, তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট ম্যাচ খেলেছে। অবশ্য সীমিত ওভার ক্রিকেট খেলেই দেশে ফিরে আসেন বেশ কয়েকজন ক্রিকেটার।

কোচিং স্টাফদের মধ্যে কেবলমাত্র পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশ দলের সঙ্গে ফিরেছেন। প্রধান কোচ চান্দিকা হাথুরুসিংহে ও ট্রেনার মারিও ভিল্লাভারায়ন দলের সঙ্গে আসেননি। ছুটি কাটিয়ে ভারত সফরের আগেই দলের সঙ্গে যোগ দেবেন তারা।

অন্যদিকে ইনজুরির কারণে মুশফিকুর রহিম, ইমরুল কায়েস ও মুমিনুল হক দেশে ফিরেছেন সপ্তাহখানেক আগেই। আর টেস্ট শুরু হওয়ার আগে ফিরে এসেছেন সীমিত ওভারের সিরিজে খেলা বেশ কয়েকজন ক্রিকেটার।

দেশে ফিরে অবশ্য খুব বেশি সময় পাবেন না তারা। আগামী ২ ফেব্রুয়ারি একটি টেস্ট খেলতে ভারত সফরে যাবে বাংলাদেশ। সেই সফরকে সামনে রেখে আগামী ৩০ জানুয়ারি প্রাথমিক দলে ডাক পাওয়া সব ক্রিকেটার অনুশীলনে করবেন। আগামী ৯ ফেব্রুয়ারি ভারতের হায়দরাবাদে ভারতের বিপক্ষে টেস্টে মুখোমুখি হবে বাংলাদেশ।

মুক্তা // এসএমএইচ // জানুয়ারি ২৬, ২০১৭

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...